যশোরে দুই মেয়েকে ধর্ষণ মামলায় পালক পিতা আটক

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০১:০৬:৫৮ এম

নিজস্ব প্রতিবেদক: যশোরে সৎ মেয়েদের ধর্ষণের অভিযোগে ইসমত সাইদ হৃদয় (২৪) নামে সৎ বাবা (পালক পিতা)কে  আটক করেছে পুলিশ। গত সোমবার রাতে ঢাকা থেকে তাকে আটক করা হয়।

আটক হৃদয় বাগেরহাট সদর উপজেলার সুন্দর ঘোনা গ্রামের ইমন সাইদের ছেলে। সে বর্তমানে যশোর সদরের বাহাদুরপুর গ্রামের এক নারীকে বিয়ে করে সেখানেই বসবাস করতো। ওই নারীর আগের পক্ষের দুই মেয়ে রয়েছে। যাদের ধর্ষণের অভিযোগ আছে হৃদয়ের বিরুদ্ধে।

হৃদয়ের স্ত্রী অভিযোগ জানান, তিনি খুলনায় একটি ফুড কোম্পানীতে কাজ করতেন। ওই ফুড কোম্পানির অফিস পিয়ন ছিলো ইসমত সাইদ হৃদয়। তার সাথে প্রেম হয় তারপর বিয়ে। তার আগের পক্ষের ১৫ ও ১৭ বছরের দুইটি মেয়ে আছে। হৃদয় ও মেয়েদের নিয়ে বাহাদুরপুর বাঁশতলায় একটি বাড়িতে বসবাস করেন। হৃদয় ইজিবাইক চালায়। তার অজান্তে হৃদয়ের কুনজর পড়ে তার আগের ঘরের দুই মেয়ের ওপর। প্রায়ই সময় দুই মেয়ের স্পর্শকাতর জায়গায় হাত দিতো। এক পর্যায়ে ফাঁদে ফেলে দুই মেয়েকে বিভিন্ন সময় ধর্ষণ করে। আর ধর্ষণের ছবি মোবাইলে তুলে হুমকি দিতো কাউকে কোনো কিছু না বলতে। সর্বশেষ আমার বড় মেয়েকে বাধ্য করে মোবাইল ফোনে ধারণকরা নগ্ন ছবি দেখিয়ে ভয়ভীতির মাধ্যমে ঢাকায় নিয়ে জোর করে বিয়ে করে। সব কিছু জানতে পেরে পুলিশকে জানালে কোতোয়ালি থানার পুলিশ হৃদয়কে আটক ও মেয়েকে উদ্ধার করে যশোরে নিয়ে আসে।

ভুক্তভোগী মেয়েটি অভিযোগ করে বলেছে, সব সময় কি একটা খাইয়ে দিয়ে আমাকে অচেতন করতো। হৃদয় আমার ছোট বোনকেও ধর্ষণ করেছে।

কোতয়ালি থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের এসআই মতিয়ার রহমান ঢাকার বাড্ডা থেকে ইসমত সাইদ হৃদয়কে আটক করেছে।

এস আই মতিয়ার রহমান জানান, ভিকটিমকেও উদ্ধার করা হয়েছে এবং আসামির বিরুদ্ধে মামলা হওয়ার পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।