কেশবপুরে আ’লীগ নেতার ইন্তেকাল

এখন সময়: বুধবার, ২৮ সেপ্টেম্বর , ২০২২ ০০:৫২:২২ am

কেশবপুর প্রতিনিধি: কেশবপুর উপজেলার হাসানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব শেখ বুধবার সকালে ইন্তেকাল করেছেন। তার বয়স হয়েছিল ৫৫ বছর। তার মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।

কেশবপুর উপজেলার ১১ নম্বর হাসানপুর ইউনিয়নের আওয়ালগাতী গ্রামের মৃত ইকরাম আলী শেখের পুত্র সাবেক ইউপি মেম্বার ও হাসানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব শেখ বুধবার সকালে তার হৃদযন্ত্র ক্রীয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি দুই স্ত্রী ও ৩ কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র রফিকুল ইসলাম মোড়ল, হাসানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌহিদুজ্জামান তৌহিদ, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান ফারাহ প্রমুখ।

বিববৃতিতে তারা তার বিদেহি আত্মার মাগফিরাত কামনা করেছেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। বুধবার আছর বাদ জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।