কালীগঞ্জে গৃহবধূকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা

এখন সময়: মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর , ২০২২ ২৩:১৩:০০ pm

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: কালীগঞ্জে পারিবারিক কলহের জেরে পারুল বেগম (৩৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার ভোরে উপজেলার চাঁদবা গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সকাল ৭ টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মহিলার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। হত্যার সাথে জড়িত তার স্বামী মতিয়ার রহমান পলাতক রয়েছে। তাদের দুই মেয়ের মধ্যে ছোট মেয়ে প্রতিবন্ধী ও বড় মেয়ের বিয়ে হয়েছে।

নিহতের প্রতিবেশী হযরত আলী ও আলম হোসেন জাানান, পরিবারের ছোট খাট বিষয় নিয়ে প্রায়ই তাদের স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। ওইদিন ভোরে চিৎকার ও কান্নাকাটির শব্দ শুনে তারা ওই বাড়িতে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় মেঝেতে পারুলের লাশ পড়ে রয়েছে। সম্ভবত স্ত্রী পারুল বেগমকে তার স্বামী লাঠি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে পালিয়েছে। তবে, এ নিয়ে নাম প্রকাশে অনিচ্ছুকদের কেউ কেউ জানিয়েছেন, পরিবারটিতে পরকীয়া সম্পর্কিত জেরেও এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রহিম মোল্লা জানান, স্বামীর লাঠি বা ভারী বস্তুুর আঘাতে স্ত্রীর মাথা ফেটে হাড় দেবে গেছে। প্রচণ্ড রক্ত ক্ষরণে বাড়িতে তার মৃত্যু হয়েছে। প্রাথমিক ধারণা, পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ডটি ঘটতে পারে। পুলিশ সকালে লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে।