লোহাগড়ায় মাশরাফির ফ্রি  মেডিকেল  ক্যাম্প উদ্বোধন

এখন সময়: মঙ্গলবার, ৩০ এপ্রিল , ২০২৪, ০২:১৭:৫৬ এম

 

লোহাগড়া প্রতিনিধি: নড়াইল-২ আসনের আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মাশরাফী বিন-মোর্ত্তজার নিজ উদ্যোগে নির্বাচনী এলাকার লোহাগড়ায় সব ধরনের রোগীর সেবায় ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে।

সোমবার সকালে উপজেলার মোল্যার মাঠে মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী শেষে মেডিকেল ক্যাম্পে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ঢাকা মেডিকেল কলেজ ও বারডেম হাসপাতালের ৪০ জন বিশেষজ্ঞ চিকিৎসক দিনব্যাপী রোগী দেখবেন ও ওষুধ প্রদান করবেন।

এসময় উপস্থিত ছিলেন, লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্বা আব্দুল হান্নান রুনু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দীন, লোহাগড়া পৌর মেয়র সৈয়দ মশিয়ুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সাজ্জাদ হোসেন মুন্না প্রমুখ।

বেসরকারী চিকিৎসা কেন্দ্র ‘ডক্টরস্ স্পেশালাইজড হাসপাতাল’ ও মাশরাফির নিজস্ব সেবামূলক সংগঠন ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশানে’র যৌথ উদ্যোগে এই ফ্রি মেডিকেল ক্যাম্প চালু করেছে। ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনকালে মাশরাফি বিন মোর্ত্তজা তার নিজস্ব সেবামূলক সংগঠন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে সব সময় মানব সেবায় নিয়োজিত থাকার কথা উল্লেখ করেন। তিনি আগামী ৭ জানুয়ারি সবাইকে নির্ভয়ে ভোট কেন্দ্রে যেতে এবং তার নৌকা প্রতীকে ভোট দিতে অনুরোধ করেন। পরে মাশরাফি বিন মর্তুজা বিভিন্ন বাজারে ও মহল্লায় নির্বাচনী গণসংযোগ করেন।