লক্ষ্মীপাশা চৌরাস্তা সরকারি জায়গায় উচ্ছেদ অভিযান

এখন সময়: সোমবার, ২৯ এপ্রিল , ২০২৪, ১১:৫১:৫০ পিএম

 

লোহাগড়া প্রতিনিধি : ঢাকা-ভাটিয়াপাড়া-বেনাপোল মহাসড়কের নড়াইল জেলার লোহাগড়া পৌরসভাস্থ লক্ষ্মীপাশা চৌরাস্তা বাজার এলাকায় সড়ক ও জনপথের জায়গার ওপর অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

সোমবার (৫ জানুয়ারি) সকাল ১১ টায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অনিমেষ বিশ্বাস ও সহকারী কমিশনার (ভূমি) আফরিন জাহানের নেতৃত্বে  ঢাকা -ভাটিয়াপাড়া-বেনাপোল মহাসড়কের লোহাগড়ার লক্ষ্মীপাশা চৌরাস্তা বাজার এলাকায় সড়ক ও জনপথের জায়গার ওপর ছোট বড় আনুমানিক  ১০০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।  এ সময় লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন কুমার রায় ফায়ার সার্ভিস,পল্লীবিদুৎ সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অনিমেষ বিশ্বাস বলেন,  ‘সরকারী জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চলমান থাকবে।  পর্যায়ক্রমে অন্যান্য এলাকার অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে বলে তিনি জানান। 

উল্লেখ্য, লক্ষ্মীপাশা চৌরাস্তাসহ অন্যান্য  এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করার জন্য গত শনিবার (৩ ফেব্রুয়ারি) লোহাগড়া পৌরসভার উদ্যোগে শহরজুড়ে মাইকিং করা হয়। এরপর সোমবার সকালে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ অভিযান চালিয়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ করেন।