দাকোপে শিক্ষক সমিতির নেতৃত্বে আশিষ ও পীযুষ

এখন সময়: বুধবার, ১ মে , ২০২৪, ০২:৫০:২০ এম

 

দাকোপ প্রতিনিধি: দাকোপে অনুষ্ঠিত উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির ত্রিবার্ষিক সম্মেলনে আশিষ কুমার মন্ডল সভাপতি এবং পীযুষ কান্তি মজুমদার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত চালনা শিক্ষক সমিতির কার্যালয়ে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৭৬৮ ভোটারের মধ্যে ৭৫০ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সভাপতি ও সম্পাদক পদে ২ জন করে প্রতিদ্বন্দ্বিতা করেন। সভাপতি পদে আশিষ কুমার মন্ডল ৪৯০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আদিত্য নারায়ন সরদার পেয়েছেন ২৫৭ ভোট। সাধারণ সম্পাদক পদে বিজয়ী পীযুষ কান্তি মজুমদার পেয়েছেন ৪৪০ ভোট। নিকটতম সমীরন রায় পেয়েছেন ৩০২ ভোট। সহসভাপতি পদে ৭ প্রার্থীর মধ্যে পরিমাল কান্তি মিস্ত্রী ৫৬২, সমারেশ চন্দ্র সানা ৫৪০, গৌরপদ মন্ডল ৫০৪. সরস্বতী মন্ডল ৪২৩ এবং আকবর হোসেন ৪০৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

অন্যান্য পদের মধ্যে প্রচার সম্পাদক পদে বিপ্রদাস মন্ডল ৫১৫ ভোট, সমাজকল্যাণ সম্পাদক পদে জি এম কাউয়ুম হোসেন ৪০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এ ছাড়া সহসাধারণ সম্পাদক পদে বিদ্যুৎ কবিরাজ, অর্থ সম্পাদক রমজান আলী সানা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক চিন্ময় মিস্ত্রি, সাংগঠনিক সম্পাদক নিহার রায়, ক্রীড়া সম্পাদক মনিশংকর বর্মন এবং মহিলা সম্পাদক পদে ডরোথী পটোয়ারী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচন পরিচালনায় কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন স্বপন মহলদার, নিহার রঞ্জন রায়, অশোক কুমার সরকার, শিকদার মনিরুজ্জামান এবং অজয় কুমার রায়।