শিক্ষাপ্রতিষ্ঠানে টাকার বিনিময়ে নিয়োগ হতে দেব না : এমপি বাবুল

এখন সময়: সোমবার, ২৯ এপ্রিল , ২০২৪, ০৩:০৬:৪৮ এম

 

বাঘারপাড়া প্রতিনিধি  : বাঘারপাড়া উপজেলা মাধ্যমিক শিক্ষকদের দ্বি-বার্ষিক সম্মেলন হয়েছে। শনিবার সকালে সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে যশোর-৪ আসনের সংসদ সদস্য এনামুল হক বাবুল বলেন, আমার নির্বাচনী ইশতেহারে বলেছিলামÑ শিক্ষাপ্রতিষ্ঠান নিয়োগ হবে ঘুষ ও বাণিজ্য মুক্ত। নির্বাচনী এলাকার কোনো স্কুল, কলেজ ও মাদ্রাসায় টাকার বিনিময়ে নিয়োগ হতে দেব না।

সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও নারিকেলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইমদাদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন যশোর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. আহসান হাবিব ও উপ-পরিচালক ড. সাধন কুমার বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা হাসান আলী বিশ্বাস, বাঘারপাড়া পৌরসভার মেয়র কামরুজ্জামান বাচ্চু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিথীকা বিশ্বাস, উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ মোল্যা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জিল্লুর রহমান।

সম্মেলনে পাইকপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তরুণ কুমার সাহাকে সভাপতি ও বরভাগ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুর রহমানকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।