লক্ষীপাশায় দু’পক্ষের সংঘর্ষে আহত হুমায়ুন ঠাকুরের মৃত্যু

এখন সময়: মঙ্গলবার, ৩০ এপ্রিল , ২০২৪, ০২:০৮:৩১ এম

 

লোহাগড়া প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষীপাশার চৌরাস্তায় দু’পক্ষের সংঘর্ষে আহত হুমায়ুন ঠাকুর (৫০) ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার সকাল ৯টার দিকে তিনি মারা যান। ওই ব্যক্তি লোহাগড়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কচুয়াবাড়িয়ার বাসিন্দা। তিনি একজন মাংস বিক্রেতা ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চৌরাস্তা এলাকায় ঢাকা বাস কাউন্টারের সামনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত  মঙ্গলবার রাতে লোহাগড়া পৌর এলাকার রাজুপুর গ্রামের ৭/৮ জনের একটি দল দা, লাঠি ও রামদা নিয়ে দুইজনেকে মারধর করে। পরে  দু’পক্ষের লোকজন জড়ো হয়ে লক্ষ্মীপাশা-মহাজন সড়কের লক্ষ্মীপাশা আদর্শ মহিলা ডিগ্রি কলেজের পূর্ব গেটের সামনে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

 এ সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হুমায়ুন ঠাকুরকে (৫০) মারাত্মক জখম করে। তাকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে যশোর জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ওই রাতেই তাকে ঢাক মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে স্বজনরা দ্রুত তাকে প্রাইম হাসপাতালে ভর্তি করে। সেখানে ৩ দিন চিকিৎসাধীন থাকার পর মারা যান। 

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন রায় ওই মাংস ব্যবসায়ীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, সংঘর্ষের ঘটনায় রাজুপুর এলাকার হায়াতুর শেখ ও হামীম শেখ নামে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। গত ৬ মার্চ দায়ের  হওয়া মামলাটি হত্যা মামলায় রূপান্তরিত হয়েছে।