লোহাগড়ায় পৌর কাউন্সিলরের মারপিটকারীকে গণপিটুনি

এখন সময়: মঙ্গলবার, ৩০ এপ্রিল , ২০২৪, ০৪:৫৪:২৭ এম

 

মাহফুজুল ইসলাম মন্নু, লোহাগড়া  : লোহাগড়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগ নেতা ফারুক হোসেনের (৪৫) ওপর দুর্বৃত্তরা হামলা চালিয়েছে। এ সময় তার স্ত্রী সাবিনা ইয়াসমিন ঠেকাতে গেলে তাকেও মারপিট করা হয়েছে। স্থানীয়রা তাদের উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে দিয়েছে। হামলার সাথে জড়িত থাকার অভিযোগে রুবেল শেখকে গণপিটুনি দিয়ে লোহাগড়া থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে।  আহত ফারুক হোসেন পৌরসভার কচুবাড়িয়া গ্রামের মৃত ইশারত শেখের ছেলে এবং রুবেল শেখ রামপুর গ্রামের মৃত সোবহানের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, লোহাগড়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও যুবলীগ নেতা ফারুক হোসেনসহ তার পরিবারের সদস্যরা মঙ্গলবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত  সাড়ে ১২ টার দিকে গুঁড়িগুঁড়ি বৃষ্টি শুরু হলে ফারুক ও তার স্ত্রী বাড়ির প্রবেশ পথের গেট খুলে তাদের উঠানে থাকা কলাই (ডাল) পলিথিন দিয়ে ঢেকে রাখতে যায়। রুবেল শেখ  কাউন্সিলার ফারুকের বাড়িতে ঢুকেই অতর্কিতভাবে তার ওপর হামলা চালিয়ে রেঞ্জ ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় ফারুকের স্ত্রী সাবিনা ইয়াসমিন ঠেকাতে গেলে তাকে মারপিট করা হয়।

কাউন্সিলার ফারুক এবং স্ত্রী দুজনে মিলে রুবেল শেখ (২৪) কে জাপটে ধরে ফেলে। তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে এবং রুবেলকে গণধোলাই দিয়ে রাতে লোহাগড়া থানা পুলিশের নিকট সোপর্দ করে।

লোহাগড়া হাসপাতালে চিকিৎসাধীন ফারুক বলেন, হত্যার উদ্দেশ্যে দুর্বৃত্তরা হামলা চালিয়েছে।

এ ব্যাপারে লোহাগড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুলাহ আল মামুন বলেন, এ ঘটনায় রুবেল শেখ নামে একজনকে আটক করা হয়েছে এবং তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।