নওয়াপাড়া পৌরসভার ৫ কর্মচারীর বিরুদ্ধে থানায় অভিযোগ মেয়রের

এখন সময়: রবিবার, ২৮ এপ্রিল , ২০২৪, ১২:৪০:৫৫ এম

 

অভয়নগর (যশোর) প্রতিনিধি: নওয়াপাড়া পৌরসভায় কর্মরত ৪র্থ শ্রেণির কর্মচারী বিদ্যুৎ লাইনম্যান শফিকুল ইসলামসহ ৫ জনের বিরুদ্ধে পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত অভিযোগ করেছেন। বৃহস্পতিবার বিকেলে অভয়নগর থানায় এ অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে পৌরসভার সচিব ও সমাজ উন্নয়ন কর্মকর্তা অফিসের একটি ফাইল লাইনম্যান শফিকুলের হাতে দেয়া মাত্রই ফাইলটি তাদের মুখের উপর ছুড়ে মারেন। বিষয়টি অসাদচারণ হওয়ায় শফিকুল ইসলামের হাতে শোকজের একটি চিঠি দেয় পৌরসভা কর্তৃপক্ষ। শোকজের চিঠি হাতে পেয়ে মোবাইল মারফত ৪-৫ জনকে ডেকে এনে অফিস ঘেরাও করে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। বিষয়টি লিখিতভাবে জানিয়ে পৌর মেয়র থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন, লাইনম্যান শফিকুল ইসলাম (৪৫), সরখোলা গ্রামের শিমুল হোসেন (৩৮), উজ্জল হোসেন (৩৬) ও ডালিম হোসেন (৩৯) এবং বুইকরা গ্রামের মো. জাকির হোসেন (৩৮)।

পৌর মেয়র সুশান্ত কুমার দাস শান্ত বলেন, পৌর নির্বাহী কর্মকর্তা ও সমাজ উন্নয়ন কর্মকর্তার সাথে অসাদচারণ  করার জন্য তাকে শোকজ করা হয়। এ সময় এই চিঠি হাতে পাওয়ার পর লাইনম্যান শফিকুল তার ভাইসহ এলাকার ১০-১৫ জনকে সাথে নিয়ে পৌরসভা ঘেরাও করে। এসময় পৌরসভার সকল কর্মকর্তা কর্মচারীদেরকে লাঠি সোঁটা দিয়ে মারার জন্য উদ্যত হয়। পরে পুলিশ আসলে ওরা পালিয়ে যায়।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম জানান, লিখিত অভিযোগ হাতে পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।