অভয়নগরে এক রাতে তিন দোকানে দুঃসাহসিক চুরি

এখন সময়: রবিবার, ২৮ এপ্রিল , ২০২৪, ০৮:০২:৩৯ এম

 

অভয়নগর (যশোর) প্রতিনিধি: যশোরের অভয়নগর উপজেলার ভাঙ্গাগেট বাজারে এক রাতে তিনটি দোকানে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। চোর চক্রটি ওইসব দোকান থেকে নগদ প্রায় ২ লাখ টাকা ও মালামাল লুট করে নিয়ে যায়। বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে দোকান খুলে এ চরির ঘটনা দেখেন দোকান মালিকরা। গভীর রাতে যশোর-খুলনা মহাসড়কের ভাঙ্গাগেট বাজার ট্রাক টার্মিনালের বিপরীতে মইন সুপার মার্কেটে এ চুরি হয়।

দোকান মালিকরা জানান, চোরেরা সংঘবদ্ধভাবে একটি হার্ডওয়ার ও ফ্লাক্সিলোডের দোকান এবং একটি ইজিবাইক গ্যারেজে চুরি করেছে। একটি কয়লার অফিসে টিনের চালা কেটে সিলিং ভেঙে অন্য দুই দোকানের পিছন সাইটের দেয়াল কেটে ছিদ্র করে দোকানে প্রবেশ করে চক্রটি।

সিয়াম হার্ডওয়ারে মালিক ইউনুস আলী জানান, প্রতিদিনের মতো রাতে দোকান বন্ধ করে বাড়িতে যাই। সকালে দোকান খুলে দেখি দোকানের সব মালামাল এলোমেলো অবস্থায় পড়ে আছে। এ সময় তার ক্যাশ বাক্সে থাকা দেড় লাখ টাকা নেই, তা ছাড়া  ক্যাশ বক্সটি খোলামেলা অবস্থায় পাওয়া যায়।

ইজিবাইক গ্যারেজে মালিক আলামিন হোসেন বলেন, চোরেরা তার দোকানের ক্যাশ বাক্স থেকে নগদ ১৫ হাজার টাকা নিয়ে যায়। এ ছাড়াও ইজি বাইকের মূল্যবান যন্ত্রাংশ চুরি করে নিয়ে গেছে চোরেরা।

ফারিয়া ট্রান্সপোর্ট এজেন্সির মালিক শাকিল মল্লিক বলেন, আমার ব্যবসা প্রতিষ্ঠান থেকে একই রাতে চোরেরা টিনের চাল কেটে সিলিং ভেঙে ভিতরে ঢুকে ক্যাশবাক্সে থাকা ১১ হাজার টাকা লুট করে নিয়ে যায়। ওই মার্কেটের ব্যবসায়ীরা বলেন এ বিষয় নিয়ে আমরা জরুরিভাবে সকল ব্যবসায়ীগণ বসবো এবং আইনি পদক্ষেপ নেবো।

নওয়াপাড়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তানভীর হোসেন তানু জানান, খবর পেয়ে আমি মইন সুপার মার্কেটের চুরি হওয়া দোকানগুলো পরিদর্শন করেছি। পুলিশ প্রশাসনকে খবর দিয়ে চোর চক্রটি ধরার জন্য জোর তাগিদ দিয়েছি।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আকিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। চুরির ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।