প্রকৌশলী বায়োজিদের হত্যাকারীদের ফাঁসির দাবিতে খুলনায় মানববন্ধন

এখন সময়: মঙ্গলবার, ৩০ এপ্রিল , ২০২৪, ১২:০৮:৩৩ পিএম

 

খুলনা প্রতিনিধি: যশোরে হত্যার শিকার প্রকৌশলী বায়োজিদ হাসানের খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন হয়েছে। শনিবার দুপুরে খুলনা প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন হয়। সিটি কর্পোরেশনের ২৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা মানববন্ধনটির আয়োজন করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, বায়োজিদ হাসান হত্যা মামলায় অভিযুক্ত যশোরের রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদ ও তার ভাই রাকিবুল ইসলাম চৌধুরী সঞ্জয়সহ অন্যান্য জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনতে হবে।

মানববন্ধনে সভাপতিত্ব করেন ওই ওয়ার্ডের কাউন্সিলর  আলী আকবর টিপু। বক্তব্য রাখেন নিহত বায়োজিদ হাসানের মা দিলরুবা বেগম, স্ত্রী তাকিয়া সুলতানা, বড় ভাই আব্দুল আহাদসহ এলাকাবাসী।

গত ২৫ মার্চ রাতে যশোরে রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদের লোন অফিস পাড়ার চালের আড়ত থেকে বায়োজিদের মরদেহ উদ্ধার করে পুলিশ। মুল্লুক চাঁদের ঢাকায় একটি নির্মাণাধীন বাড়ির ইঞ্জিনিয়ার পদে চাকরি করতেন বায়োজিদ। এ হত্যার ঘটনায় রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদ ও তার ভাই রাকিবুল ইসলাম চৌধুরী সঞ্জয়সহ নয়জনের বিরুদ্ধে যশোরের কোতোয়ালি থানায় মামলা হয়।

নিহত বায়োজিদের মা দিলরুবার দায়েরকৃত এ মামলায় অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ মামলার এজাহারনামীয় অভিযুক্ত মোস্তাফিজুর রহমান খোকাকে গ্রেপ্তারের পর আদালতে পাঠানো হয়। তিনি এ ঘটনায় জড়িত স্বীকার করে এবং অপর জড়িতের নাম উল্লেখ করে আদালতে জবানবন্দি দিয়েছেন।