বেনাপোলে হিজড়া রেশমা হত্যায় কথিত স্বামীসহ দুইজনের জবানবন্দি

এখন সময়: মঙ্গলবার, ৩০ এপ্রিল , ২০২৪, ০৫:০৭:১৮ এম

 

নিজস্ব প্রতিবেদক: বেনাপোলের কাগজপুকুরে শেখ রেশমা হিজড়া হত্যা মামলায় কথিত স্বামী জাফরসহ দুইজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে শার্শার গোড়পাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, কাগজপুকুর গ্রামের পশ্চিম পাড়ার মৃত হুমায়ন কবিরের ছেলে জাফর হোসেন ও কাগজপুকুর গ্রামের উত্তর পাড়ার মৃত মোসলেম মোড়ল ওরফে ফটকা মোসলেমের ছেলে টিটু মোড়ল। আটক দুইজন ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গোলাম কিবরিয়া আসামিদের জবানবন্দি গ্রহণ করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

মামলার অভিযোগে জানা গেছে, গত ১১ মার্চ বিকেলে ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে রেশমা হিজড়া নিখোঁজের ঘটনায় জড়িত সন্দেহে ফারুককে আটক করে। এ সময় তার স্বীকারোক্তিতে কবরস্থানে পুঁতে রাখা রেশমার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম ৫ জনের নাম উল্লেখসহ অপরিচিত ৩/৪ জনকে আসামি করে বেনাপোল পোর্ট থানায় হত্যা মামলা করেন। এরপর ফারুক  ঘটনার সাথে জড়িত ও অপর জড়িতদের নাম উল্লেখ করে আদালতে জবানবন্দি দেয়। ফারুকের দেয়া তথ্যেরে ভিত্তিতে জাফর ও টিটুকে আটক করে পুলিশ।

বৃহস্পতিবার আটক দুইজনকে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শংকর কুমার বিশ্বাস আদালতে সোপর্দ করেন। তারা দুইজন হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছেন।