ফ্রী মেডিকেল ক্যাম্পে নিজেই রোগী দেখলেন এমপি ডা. তৌহিদুজ্জামান তুহিন

এখন সময়: মঙ্গলবার, ৩০ এপ্রিল , ২০২৪, ০৪:৫০:১৪ এম

এম আলমগীর, ঝিকরগাছা ফ্রী মেডিকেল ক্যাম্পে গিয়ে নিজেই রোগী দেখলেন যশোর-২ আসনের সংসদ সদস্য ডা. তৌহিদুজ্জামান তুহিন।

ঈদের পরের দিন শুক্রবার সকালে ঝিকরগাছা উপজেলার খাটবাড়িয়া সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে গরীব অসহায় ও দুস্থ মানুষের বিনামূল্যে চিকিৎসা প্রদানের জন্য ফ্রী মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তৌহিদুজ্জামান তুহিন। এসময় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে দূর্বর গতিতে। দেশের সকল বিভাগে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে। স্বাস্থ্য বিভাগও কোন দিক দিয়ে পিছিয়ে নেই। দেশের সরকারি হাসপাতাল গুলোতে চিকিৎসার মান অনেক বেড়েছে।

স্থানীয় খাটবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফ্রী মেডিকেল ক্যাম্পের উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, খাটবাড়িয়া সমাজ কল্যাণ পরিষদের সভাপতি মাস্টার নুরুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও উপস্থিত ছিরেন, ঝিকরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম, ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন, জেলা পরিষদ সদস্য রফিকুল ইসলাম বাপ্পি, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ ইমরান রশিদ, বিশিষ্ট ব্যবসায়ী হাফিজুর রহমান প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন সাবেক ছাত্রনেতা ফজর আলী। উদ্বোধন অনুষ্ঠান শেষ করে এমপি ডা. তৌহিদুজ্জামান তুহিন ১০জন রোগীকে তিনি নিজে দেখে চিকিৎসা প্রদান করেন। এছাড়া রোগী দেখেন সিনিয়র কনসালন্টেট ডা. প্রশান্ত কুমার চন্দা, ডা. কাকলি সাহা, ডা. আলমগীর কবীর, ডা. নাসিম জামান রিফাত, ডা. আবু তাহের, ডা. ওয়াহিদুজ্জামান, ডা. ফতেমা-তুজ-জোহরা, ডা. হুমায়ুন কবীর, ডা. মোহাইমিনুল রহমান, ডা. বাশিরুজ্জামান ও ডা. মেহেদী হাসান রোগী দেখেন। অত্র অঞ্চলের প্রায় ১২শ সাধারণ মানুষ ফ্রী মেডিকেল ক্যাম্প থেকে বিনামূল্যে চিকিৎসা নিয়েছেন।