যশোরে টাইলস মিস্ত্রির ঝুলন্ত অর্ধগলিত মরদেহ উদ্ধার

এখন সময়: সোমবার, ২৯ এপ্রিল , ২০২৪, ১১:৪০:৩৫ পিএম

 

নিজস্ব প্রতিবেদক : যশোর শহরের ষষ্টিতলা এলাকা থেকে আশিকুর রহমান হৃদয় নামে এক টাইলস মিস্ত্রির অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে বসন্ত কুমার সড়কের ভাড়া বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ত্রীর উপর অভিমান করে ৩/৪ দিন আগে তিনি গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। কিন্তু বাড়িতে কেউ না থাকায় বিষয়টি জানাজানি হয়নি। তিনি একই এলাকার মনি মিয়ার ছেলে।

নিহতের স্ত্রী পিয়া বেগম জানান, ঈদের আগের দিন তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। যে কারণে বাবার বাড়ি চলে যান প্রিয়া। ঈদের দিন শ্বশুর বাড়িতে গিয়েছিলেন আশিকুর। কিন্তু সেই মনোমালিন্য থেকেই যায়। পরে তিনি বাড়ি ফিরে আসেন। এরপর থেকে তার সাথে আর যোগাযোগ হয়নি।

স্থানীয়রা জানায়, সোমবার রাত থেকে তারা দুর্গন্ধ পাচ্ছিলেন। সকালে দুর্গন্ধ আরো বেশি ছড়িয়ে পড়ে।  পরে খোঁজাখুঁজির একপর্যায় হৃদয়ের ঘরকে শনাক্ত করা হয়। পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে কোতয়ালি থানার ইন্সপেক্টর (তদন্ত) শফিকুল আলম চৌধুরী বলেন, হৃদয় ঘরের দরজা আটকে আত্মহত্যা করেছে। যা তাদের তদন্তে উঠে এসেছে। এঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।