ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ১৩ এপ্রিল , ২০২১ ● ৩০ চৈত্র ১৪২৭

করোনায় মায়ের মৃত্যুর সপ্তাহ পর মারা গেলেন মেয়ে

Published : Tuesday 06-April-2021 22:00:04 pm
এখন সময়: মঙ্গলবার, ১৩ এপ্রিল , ২০২১ ০৮:২০:৩৮ am

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের কালীগঞ্জে মায়ের মৃত্যুর এক সপ্তাহ পর করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন কলেজছাত্রী সালমা আক্তার মুন্নি (৩০)। মঙ্গলবার সকালে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মেয়ে মুন্নির উন্নত চিকিৎসার জন্য  ঢাকাতে নিয়ে যান  মা শাহিনা আক্তার ময়না বেগম।  কিন্তু মেয়ের সুস্থ করতে যেয়ে করোনা আক্রান্ত হন মা। গত ৩১ মার্চ তিনি মারা যান। মায়ের মৃত্যুর ৭দিন পর মৃত্যুবরণ করেছেন মেয়ে। 

কালীগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসের ইউনিয়ন সমাজকর্মী ও ঝনঝনিয়া গ্রামের হামিদ বিশ্বাসের মেয়ে মুন্নি যশোর এম এম কলেজ  থেকে মাস্টার্স শেষ করে বাড়িতেই অবস্থান করছিলেন।  

মুন্নির ভাই রিফাত হোসেন জানান, ২০ দিন আগে শ্বাসকষ্ট শুরু হয় মুন্নির। গত সপ্তাহে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকায়  কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে করোনা চেকআপ করালে তার করোনা পজেটিভ আসে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়। তিনি আরো জানান, আগের মঙ্গলবার তার মা শাহিনা আক্তার মারা যান। তার মায়ের করোনা উপসর্গ ছিল কিন্তু করোনা টেস্ট করানো হয়নি। সম্ভবত হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলেও জানান তিনি।  

বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জের কাস্টভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান আইয়ুব হোসেন জানান, মুন্নির লাশ ঢাকা থেকে কালীগঞ্জে আনা হচ্ছে। এছাড়াও মেয়ে মুন্নির সাথে ঢাকাতে গিয়ে মৃত তার মায়েরও করোনা উপসর্গ ছিল বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।



আরও খবর