ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

কাল দাকোপে ইউনিয়ন পরিষদের নির্বাচন

Published : Saturday 18-September-2021 21:00:14 pm
এখন সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ২১:০৭:২৫ pm

দাকোপ প্রতিনিধি: আগামীকাল ২০ সেপ্টেম্বর দাকোপের পানখালী, দাকোপ, লাউডোব, কৈলাশগঞ্জ, সুতারখালী, কামারখোলা, তিলডাঙ্গা, বাজুয়া ও বানিশান্তা ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ইউপি নির্বাচনকে সামনে রেখে দাকোপ উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ প্রশাসন বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেছে। ভোটের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে সর্বাত্মক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

শনিবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিন্টু বিশ^াস ইউনিয়ন পরিষদ নির্বাচনকে অবাধ সুষ্ঠু এবং নিরপেক্ষ করার লক্ষে উপজেলার বিভিন্ন ইউনিয়নে ভোট কেন্দ্র পরিদর্শন করেন। এ সময় তিনি উপস্থিত ভোটারদের সাথে কথা বলেন। তিনি প্রতিদ্বন্দ্বী প্রার্থীসহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, নির্বাচনকে অবাধ সুষ্ঠু করতে প্রশাসনের পক্ষ থেকে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। কেউ কোনো ধরনের বিশৃঙ্খলা করার চেষ্টা করলে বিন্দুমাত্র ছাড় দেয়া হবেনা।

এ সময় তিনি পানখালী ১ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ২ নম্বর মমতাজ বেগম মাধ্যমিক বিদ্যালয়, পানখালী ইউনিয়ন পরিষদ কেন্দ্র, খোনা খাটাইল মাধ্যমিক বিদ্যালয়, বরাইখালী প্রাথমিক বিদ্যালয়, বটবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেন। তিনি বিভিন্ন বাজারে সচেতনতামূলকসভা করেন। তার সাথে বাংলাদেশ বর্ডার গার্ডের নায়েক সুবেদার আনোয়ার হোসেনসহ বিজিবি সদস্যরা উপস্থিত ছিলেন। এ ছাড়া সহকারী পুলিশ সুপার দাকোপ সার্কেল মো. রাশেদ হাসান, দাকোপ থানার অফিসার ইনচার্জ শেখ সেকেন্দার আলীর নেতৃত্বে থানা পুলিশ উপজেলার সুতারখালী ইউনিয়ন পরিষদ, নলিয়ান বাজার এবং কামারখোলা ইউনিয়ন পরিষদ, কালীনগর বাজারসহ জনগুরুত্বপূর্ণ এলাকায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী এবং ভোটারদের নিয়ে পৃথক পৃথক সভা করেন। এ সময় তারা ভোটের দিন যে কোনো মূল্যে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে বলেন, ভোটের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।



আরও খবর