ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর , ২০২১ ● ১২ আশ্বিন ১৪২৮

চৌগাছায় আলমসাধু উল্টে চাতাল শ্রমিক নিহত

Published : Tuesday 14-September-2021 21:27:42 pm
এখন সময়: মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর , ২০২১ ০৫:০৫:৪৪ am

চৌগাছা (যশোর) প্রতিনিধি: যশোরের চৌগাছায় আলমসাধু উল্টে বাবু (২৫) নামে এক চাতাল শ্রমিক নিহত হয়েছে। মঙ্গলবার বিকেলে চৌগাছা-যশোর সড়কের টালিখোলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আলমসাধুর চালক ইকবল হোসেন (২৭) কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত বাবু খুলনার পাইকগাছা উপজেলার আমিরপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে এবং চৌগাছা সদর ইউনিয়নের উত্তর কয়ারপাড়া গ্রামের তীর হোসেনের জামাই। তিনি কয়ারপাড়া বাজারের ওলিয়ার রহমানের চাতালে শ্রমিক হিসেবে কাজ করতেন এবং চাতালের পাশেই শ্বশুরবাড়িতে স্ত্রী সন্তান নিয়ে বসবাস করতেন। আহত ইকবাল হোসেন দক্ষিণ কয়ারপাড়া গ্রামের আনিছুর রহমানের ছেলে।

হতাহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনায় হতাহতরা দুপুরে চাতালের কাজের জন্য ফুলশারায় যায়। কাজ শেষ করে সেখান থেকে চৌগাছায় ফিরছিল দুর্ঘটনায় হতাহতরা। এসময় টালিখোলা নামক স্থানে পৌঁছালে আলমসাধু চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তাার পাশের একটি গাছে ধাক্কা লেগে সেটি উল্টে যায়। গাড়িটির একমাত্র যাত্রী বাবু ও চালক ইকবাল হোসেন গাড়িটির নিচে চাপা পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। হাসপাতালে বাবুর অবস্থার অবনতি হলে কর্তব্যরত জরুরি বিভাগের চিকিৎসক তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করেন। ইকবালকে চৌগাছা হাসপাতালে ভর্তি রাখা হয়। বাবুকে যশোরে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চৌগাছা থানার ডিউটি অফিসার এসআই সুমন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।