ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

দুর্বৃত্তের আগুনে পুড়লো ‘নৌকার তোরণ’

Published : Wednesday 13-October-2021 21:36:39 pm
এখন সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ২০:৪৯:১২ pm

খাজুরা (যশোর) প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে রাতের আঁধারে নৌকার তোরণ পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে। বুধবার (১৩ অক্টোবর) গভীর রাতে যশোরের বাঘারপাড়া উপজেলার বন্দবিলা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

সরেজমিন ও নেতাকর্মীরা জানান, বন্দবিলা ইউপি নির্বাচেন দলীয় প্রতীক প্রত্যাশীদের মধ্যে ব্যাপক আলোচনায় রয়েছেন সাইফুজ্জামান চৌধুরী ভোলা। নির্বাচনকে সামনে রেখে ইউনিয়নের বিভিন্নস্থানে কাপড় দিয়ে মোড়ানো ৩২টি নৌকার তোরণ নির্মাণ করেছেন তিনি। এর মধ্যে বুধবার রাতের আঁধারে দক্ষিণ চাঁদপুর রাজনীতির মোড়ে নৌকার তোরণটিতে দুর্বৃত্তরা অগ্নিসংযোগ করে। এতে তোরণটির নিচের অংশ পুড়ে যায়। এর আগে দুর্বৃত্তরা প্রেমচারা ঈদগাহের সামনে একটি নৌকার তোরণের কাপড় কেটে দেয় বলে জানান দলীয় নেতাকর্মীরা।

আওয়ামী লীগ নেতা সাইফুজ্জামান চৌধুরী ভোলা বলেন, ‘যারা নৌকার তোরণ পুড়িয়েছে, তারা আমার পক্ষে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের গণজোয়ার দেখে ভয় পাচ্ছে।’

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ মন্ডল বলেন, ‘বন্দবিলা ইউনিয়ন আওয়ামী লীগ নেতায় নেতায় বিভক্ত। যে কারণে দলের মধ্যে ঘাপটি মেরে থাকা সুযোগ সন্ধানীরা দলের ক্ষতি করছে। এই সুযোগটি তারা যেন না পায়, এজন্য ইউনিয়ন আওয়ামী লীগকে আরো গতিশীল হতে হবে।’

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন বলেন, রাজনীতির মোড়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। 



আরও খবর