ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ১৩ এপ্রিল , ২০২১ ● ৩০ চৈত্র ১৪২৭

নড়াইলে কৃষকলীগ নেতাকে গুলি করা সেই এয়ারগান উদ্ধার, আটক ২

Published : Wednesday 07-April-2021 21:37:56 pm
এখন সময়: মঙ্গলবার, ১৩ এপ্রিল , ২০২১ ০৮:১১:৫৭ am

ফরহাদ খান, নড়াইল : নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি নজরুল ইসলামকে (৪৮) গুলিবিদ্ধের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া ছিনতাইকৃত এয়ারগান উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে এসব তথ্য জানিয়েছেন পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার)। গুলিবিদ্ধ নজরুল কালিয়া উপজেলার চন্দ্রপুর গ্রামের মনজুর আলীর ছেলে।

পুলিশ সুপার জানান, তথ্য-প্রযুক্তি ব্যবহার করে ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে ঘটনার মূলহোতা যশোরের বাঘারপাড়া উপজেলার আন্দুলবাড়িয়া গ্রামের নাসিম রেজা (২০) এবং তার সহযোগী একই গ্রামের সুমান্ত বিশ্বাস (১৫)কে আটক করা হয়েছে। তাদের নামে কালিয়া থানায় মামলা হয়েছে।

কালিয়া থানার ওসি সেখ কনি মিয়া ও আমানুল্লাহ আল বারীর নেতৃত্বে মঙ্গলবার সন্ধ্যায় অভিযান চালিয়ে নিজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ঘটনাস্থল পার্শ্ববর্তী কালিয়ার চাঁচুড়ি এলাকার একটি বাঁশবাগান থেকে ছিনতাইকৃত এয়ারগান উদ্ধার করা হয়েছে। শুটারের কাজে ব্যবহৃত এ এয়ারগানটির মূল্য চার লক্ষাধিক টাকা।

পুলিশ সুপার প্রবীর কুমার রায় আরো বলেন, সোমবার সন্ধ্যা ৭টার দিকে নজরুল ইসলাম তার বাড়ির সামনে মুখের বামপাশের চোয়াল গুলিবিদ্ধ হন।

পুলিশ ও স্থানীয় লোকজনের ভয়ে এয়ারগানটি তাৎক্ষণিক বাঁশবাগানে ফেলে পালিয়ে যায় তারা। পরিস্থিতি স্বাভাবিক হলে ওই বাঁশবাগান থেকে এয়ারগানটি নিয়ে যাওয়ার পরিকল্পনা ছিল নাসিমের। তবে তার আগেই পুলিশ তাদের আটক করেছে।

এদিকে নাসিম রেজা দাবি করে বলেন, আমি জাতীয় পর্যায়ের শুটার। এজন্য শুটারের কাজে ব্যবহারের জন্য এয়ারগানটি কিনতে এসেছিলাম। এয়ারগানের মালিক নজরুল ইসলাম আমার (নাসিম) সঙ্গে গালিগালাজসহ বাজে ব্যবহার করায় রাগের বশে গুলি করেছি।

সুমান্ত বিশ্বাস জানায়, ভ্যান কেনার কথা বলে প্রতিবেশী নাসিম তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে আসেন। কিন্তু এয়ারগান কিনতে আসার কথা নাসিম তাকে জানায়নি।

এদিকে, গুলিবিদ্ধ নজরুল খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।



আরও খবর