ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ১৩ এপ্রিল , ২০২১ ● ৩০ চৈত্র ১৪২৭

মণিরামপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি মামলায় ৮ জনের বিরুদ্ধে চার্জশিট

Published : Wednesday 07-April-2021 21:31:47 pm
এখন সময়: মঙ্গলবার, ১৩ এপ্রিল , ২০২১ ০৭:৫৮:৫৫ am

নিজস্ব প্রতিবেদক : যশোরের মণিরামপুরের পলাশী গ্রামের প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় ৮ জনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ। ডাকাতির সাথে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে পুর্ণাঙ্গ ঠিকানা না পাওয়ায় রবিনের অব্যাহতির আবেদন করা হয়েছে চার্জশিটে। মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা এসআই শাহাবুল আলম।

অভিযুক্ত আসামিরা হলো, সাতক্ষীরা কালিগঞ্জের শংকরপুর গ্রামের আব্দুল জব্বার তরফদারের ছেলে বাহার আলী তরফদার, বরকত উল্লাহ গাজীর ছেলে শফিকুল ইসলাম ওরফে রেজাউল ওরফে গন্ডু, আশাশুনির শেতপুর গ্রামের মৃত মোকসেদ সরদারের ছেলে আব্দুস সালাম সরদার, খুলনা ডুমুরিয়ার চাকুন্দিয়ার আশরাফ ওরফে আরশাদ শেখের ছেলে হাবিবুর রহমান, যশোরের মণিরামপুরের ইত্তা গ্রামের আব্দুল করিমের ছেলে সাইফুল ইসলাম, ঝিকরগাছার মির্জাপুর গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে তহিদুর রহমান কালু, শার্শার বুরুজবাগান গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে নুর মোহাম্মদ ও গোলাপগঞ্জের টুঙ্গিপাড়ার কুশলী গ্রামের আব্দুর রবের ছেলে মুরুফ শিকদার।

মামলার অভিযোগে জানা গেছে, পলাশী গ্রামের মনির হোসেন দীর্ঘদিন প্রবাসে ছিলেন। ২০২০ সালের প্রথম দিকে তিনি দেশে ফিরে আসেন। ওই বছরের ২২ আগস্ট রাতে খাওয়া দাওয়া করে সকলে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে একদল ডাকাত ঘরের পিছনের গেট ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এরপর ডাকাতরা অস্ত্রের মুখে বাড়ির লোকজনদের জিম্মি করে নগদ টাকা, সোনার গহনা, মোবইল ফোন, প্রায় ২ লাখ ৬০ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ব্যাপারে মনির হোসেন বাদী হয়ে অপরিচিত ব্যক্তিদের আসামি করে মণিরামপুর থানায় ডাকাতি মামলা করেন।

এ মামলার তদন্তকালে ডাকাতির সাথে জড়িত থাকার অভিযোগে ৭ জনকে আটক ও তাদের কাছ থেকে ডাকাতির সোনার গহনা, টাকা উদ্ধার করা হয়। এ মামলার তদন্ত শেষে আটক আসামিদের দেয়া তথ্য ও সাক্ষীদের বক্তব্যে ডাকাতির সাথে জড়িত থাকায় ওই ৮ জনকে অভিযুক্ত করে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা। চার্জশিটে অভিযুক্ত মারুফ শিকদারকে পলাতক দেখানো হয়েছে।



আরও খবর