ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ১৩ এপ্রিল , ২০২১ ● ৩০ চৈত্র ১৪২৭

যশোরের চৌঘাটায় দুই পরিবারের সংঘর্ষে পরস্পর বিরোধী মামলা

Published : Wednesday 07-April-2021 21:30:56 pm
এখন সময়: মঙ্গলবার, ১৩ এপ্রিল , ২০২১ ০৮:৩৫:৪৪ am

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলার রামনগর ইউনিয়নের চৌঘাটা গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে দুই পরিবারের মধ্যে সংঘর্ষের ঘটনায় পরস্পর বিরোধী মামলা হয়েছে।

ওই গ্রামের মশিয়ার রহমানের স্ত্রী নাছিমা বেগমের দায়ের করা মামলার আসামিরা হলো ইসমাইল হোসেনের স্ত্রী রুবিনা ইয়াসমিন (৫৫) এবং ছেলে রিংকু (২৪)।

এজাহারে নাছিমা বেগম উল্লেখ করেছেন, আসামিরা গত ৫ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাদের বাড়িতে ঢুকে গালিগালাজ করতে থাকে। এ সময় তিনি নিষেধ করলে তারা তার চুলের মুঠি ধরে মাটিতে ফেলে দেয় এবং মারপিট করে। তিনি দৌড়ে ঘরের মধ্যে ঢুকলে আসামিরাও পিছু নেয় এবং ঘরের মধ্যে ঢুকে শোকেজসহ আসবাবপত্র ভাঙচুর করে। পরে ড্রয়ারে রাখা নগদ ৬০ হাজার টাকা এবং ৫০ হাজার টাকা মূল্যের সোনার অলংকার চুরি করে নিয়ে যায়। এ সময় তার চিৎকারে বাড়ির অন্যান্য লোকজন এগিয়ে আসলে আসামিরা ফের হুমকি দিয়ে চলে যায়। পরে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

অন্যদিকে চৌঘাটা গ্রামের মৃত দুলাল উদ্দিনের ছেলে রেজওয়ান হাসানের (২২) দায়ের করা এাজাহারে আসামিরা হলো, কচুয়া গ্রামের সাবের আলীর ছেলে রনি (১৮), চৌঘাটা গ্রামের মৃত আবু বক্কার সিদ্দিকীর ছেলে নুরুল আলম (৫৫), নাজিম উদ্দিন (৪০), মশিয়ার রহমান (৩৯), মর্জিনা খাতুন (৫৩), সাহিদা খাতুন (৪৬)।

এজাহারে রেজওয়ান হাসান উল্লেখ করেছেন, আসামিদের সাথে তাদের জমি নিয়ে দীর্ঘদিনের বিরোধ ছিলো। সে কারনে মামলা ও বিরোধ মেটানোর জন্য গত ৫ এপ্রিল রাত ৮টার দিকে তার মা রুবিয়া ইয়াসমিনকে বাড়িতে ডেকে নেয়। তার মা বাড়িতে গেলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। তিনি নিষেধ করলে তাকে চেয়ার সাথে দড়ি দিয়ে বেঁেধ মারপিট করে। তার গলা চেপে ধরে শ্বারোধে হত্যার চেষ্টা করে। তার মায়ের কাছে একটি ব্যাগে থাকা তিনটি নন জুডিসিয়াল স্ট্যাম্প, একটি স্মার্ট ফোনসেট এবং নগদ ৩২ হাজার টাকা নিয়ে নেয়। পরে গোপন সূত্রে সংবাদ পেয়ে পুলিশ ওই বাড়িতে গিয়ে তার মাকে উদ্ধার করে এবং পরে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

 



আরও খবর