ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

যশোরে আজিজ কো-অপারেটিভের তিন কর্মকর্তার বিরুদ্ধে থানায় মামলা নথিভুক্ত

Published : Monday 27-September-2021 20:59:48 pm
এখন সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ২১:১৬:৩৬ pm

নিজস্ব প্রতিবেদক: যশোরে গ্রাহকের টাকা আত্মসাতের অভিযোগে আজিজ কো-অপারেটিভ কমার্স অ্যান্ড ফাইন্যান্স ক্রেডিট সোসাইটি লিমিটেডের তিন কর্মকর্তার নামে আদালতে দায়ের করা পিটিশন কোতয়ালি থানায় নিয়মিত মামলা হিসেবে রেকর্ড হয়েছে। গত মঙ্গলবার শহরের খড়কি শাহ আব্দুল করিম সড়কের রবিউল ইসলাম বাদী হয়ে আদালতে মামলা করেন। 

অতিরিক্তি চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মারুফ আহমেদ অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণ করার আদেশ দিলে কোতয়ালি থানার ওসি গত শনিবার অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করেন।

মামলার আসামিরা হলো, শহরের গোহাটা রোডের আজিজ কো-অপারেটিভ কমার্স এন্ড ফাইন্যান্স ক্রেডিট সোসাইটি লিমিটেডের কর্মকর্তা, খড়কির এসএম মনিরুল আলম রুবেল ও তার পিতা এসএ খায়রুল আলম এবং পুলিশ লাইন এলাকার মৃত মুন্সি মতিয়ার রহমানের ছেলে আব্দুল হালিম।

এজাহারে উল্লেখ করা হয়েছে, খড়কি শাহ আব্দুর করিম রোডের বাসিন্দা রবিউল ইসলামের প্রতিবেশী আসামি খায়রুল আলম ও তার ছেলে রুবেল। আসামিরা শহরের গোহাটা রোডে আজিজ কো-অপারেটিভ কমার্স অ্যান্ড ফাইন্যান্স ক্রেডিট সোসাইটি লিমিটেডের অফিস নিয়ে এফডিআর খুলে ব্যবসা করেন। আসামিরা রবিউল ইসলামকে তাদের অফিসে একটি এফডিআর খুলতে বলেন। তাদের কথায় বিশ্বাস স্থাপন করে ২০১৩ সালের ১৩ নভেম্বর ২ লাখ ২০ হাজার টাকার ৫ বছর মেয়াদী এমটিডিআর খোলেন। এমটিডিআর’র মেয়াদ শেষ হলে আসামিরা টাকা ফেরত না দিয়ে ঘোরাতে থাকেন। বিষয়টি জানাজানির পর আরও অনেকে এমটিডিআর করে প্রতারণার শিকার হয়েছেন। তিনি সালিশ দরবার করে টাকা আদায়ে ব্যর্থ হয়ে আদালতে পিটিশন মামলা করেন।



আরও খবর