ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ১৩ এপ্রিল , ২০২১ ● ৩০ চৈত্র ১৪২৭

যশোর রাজাপুরে একটি পরিবারে হামলা লুটপাটের মামলা, আসামি ৮

Published : Wednesday 07-April-2021 21:29:16 pm
এখন সময়: মঙ্গলবার, ১৩ এপ্রিল , ২০২১ ০৮:৪৬:২৪ am

নিজস্ব প্রতিবেদক: যশোরের ইছালী ইউনিয়নের রাজাপুর জামতলা গ্রামের গোলাম মোস্তফা (৫৫) ও তার পরিবারের সদস্যকে মারপিট ও বাড়িতে হামলা এবং লুটের ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। আসামি করা হয়েছে ৮জনকে।

আসামিরা হলো, একই গ্রামের আমির আলী সরদারের ছেলে মধু (৩৬), মৃত হেকমত আলীর ছেলে শরিফুল ইসলাম (৪৫), আবুল খায়ের ও তার দুই ছেলে ইমরান (২২) ও রানা (২১), মৃত জমির আলীর ছেলে রবিউল ইসলাম (৪০), নজরুল ইসলামের মেয়ে নাজমা বেগম (৪৫), বজলুর রহমানের ছেলে আকাশ (২০) এবং আলমগীর হোসেনের ছেলে রেজাউল (২৫)।

এজাহারে গোলাম মোস্তফা উল্লেখ করেছে, আসামিদের সাথে জমি নিয়ে ও পারিবারিক বিষয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। গত ৫ এপ্রিল পূর্ব পরিকল্পিতভাবে আসামিরা তার বাড়িতে ঢোকে এবং তাকে আক্রমন করে। তারা খুন করার উদ্দেশ্যে লাঠিসোটা, লোহার রড প্রভৃতি নিয়ে মারপিট করে। এ সময় তার স্ত্রী লিপি বেগম (৪৫), ছেলে দুর্লভ (২৮), বিপ্লব (১৮), পুত্রবধূ সিমা খাতুন এগিয়ে আসলে আসামিরা তাদেরকে মারপিটে জখম করে। তাদের পরনের কাপড় টেনে হিঁচড়ে শ্লীলতাহানী ঘটায়। পরে ঘরের মধ্যে ঢুকে বিছানার নিচে রাখা গরু বিক্রির ৭০ হাজার টাকা নেয়। এছাড়াও ১ লাখ ৩৫ হাজার টাকা মূল্যের সোনার গহনা নেয়। যাওয়ার সময় ফের হুমকি দিয়ে চলে যায়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।



আরও খবর