ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

ইউএস বাংলা যশোর থেকে কক্সবাজারসহ তিন জেলায় ফ্লাইট চালু করছে

Published : Thursday 23-September-2021 23:49:20 pm
এখন সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ২১:০৬:০৪ pm

প্রেস বিজ্ঞপ্তি : যশোর থেকে কক্সবাজারসহ তিন জেলায় ফ্লাইট চালু করছে ইউএস বাংলা আগামী ৩০ সেপ্টেম্বর যশোর ও সৈয়দপুর থেকে চট্টগ্রাম এবং পহেলা অক্টোবর যশোর থেকে কক্সবাজার এবং সৈয়দপুর থেকে চট্টগ্রামে ফ্লাইট চালু করতে যাচ্ছে বেসরকারি বিমান পরিবহন সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স।
সংস্থাটির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সপ্তাহের রবি, মঙ্গল ও বৃহস্পতিবার যশোর থেকে সকাল ৯টা ১৫ মিনিটে চট্টগ্রামের উদ্দেশে এবং বিকেল ৫টা ১০ মিনিটে চট্টগ্রাম থেকে যশোরের উদ্দেশ্যে ফ্লাইট পরিচালনা করা হবে। পহেলা অক্টোবর যশোর থেকে সরাসরি কক্সবাজার যাত্রীবহণ করবে ইউএস-বাংলা। সপ্তাহের শনি, সোম, বুধ ও শুক্রবার যশোর থেকে দুপুর ১টা ৪৫ মিনিটে কক্সবাজারে এবং বিকেল ৩টা ২৫ মিনিটে কক্সবাজার থেকে যশোরের উদ্দেশ্যে যাত্রা করবে।
সৈয়দপুর থেকেও রবি, মঙ্গল ও বৃহস্পতিবার সকাল ১০টা ৪৫ মিনিটে চট্টগ্রাম অভিমুখে এবং একই দিন দুপুর ১২টা ৩৫ মিনিটে চট্টগ্রাম থেকে সৈয়দপুরে বিমান চলাচল করবে।
যশোর-চট্টগ্রাম ওয়ানওয়ের সর্বনিম্ন টিকিট ৬ হাজার টাকা ও রিটার্ন টিকিট ১২ হাজার টাকা, যশোর-কক্সবাজার ওয়ানওয়ে টিকিট সাড়ে ৬ হাজার ৫শ’ ও রিটার্ন টিকিট ১৩ হাজার টাকা এবং সৈয়দপুর-চট্টগ্রাম ওয়ানওয়ে টিকিট ৬ হাজার ২০০ টাকা ও রিটার্ন টিকিট ১২ হাজার ৪০০ টাকা নির্ধারণ করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।



আরও খবর