বছরের সবচেয়ে দামি ছয় বলিউড বিয়ে

বছরের সবচেয়ে দামি ছয় বলিউড বিয়ে

বিরাট- আনুশকা ২০১৭ সালের শেষে শুরু করেছিলেন এই ট্রেন্ড। সেই ট্রেন্ড অনুসরণ করেই ২০১৮ সালে পর পর সাত পাকে বাঁধা পড়লেন বহু তারকা। কেউ বিয়ে করতে ছুটে গিয়েছেন বিদেশে। আবার কারও বিয়ের অনুষ্ঠানের মেয়াদ প্রায় এক মাস। দেখে নেওয়া যাক, এই বছরের পাঁচটি রাজকীয় বিয়ে কেমন ছিল—

ঈশা আম্বানি ও আনন্দ পিরামল— এবেলা পত্রিকার খবরে বলা হয়, ভারতের সব থেকে ধনী শিল্পপতির মেয়ের বিয়ের সাক্ষী থাকল ২০১৮। মার্কিন সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটন থেকে শুরু করে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উপস্থিত ছিলেন ঈশা আম্বানি ও আনন্দ পিরামলের বিয়েতে। এই বিয়ের বাজেট ছিল ৭০০ কোটি টাকারও বেশি।

দীপিকা পাডুকোন ও রণবীর সিং— বিরাট-আনুশকার বিয়ের পরেই বি-টাউন অপেক্ষা করেছিল দীপবীরের বিয়ের জন্য। তবে চমকে দিয়ে নয়। সোশ্যাল মিডিয়ায় বিয়ের তারিখ আগাম জানিয়েই গাঁটছড়া বেঁধেছেন রণবীর-দীপিকা। ইতালির লেক কোমোতে গিয়ে দুই মতে বিয়ে করেছেন এই জুটি।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস— ২০১৮-তেই প্রকাশ্যে আসে মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে সম্পর্কে রয়েছেন প্রিয়াঙ্কা। তার কিছুদিনের মধ্যেই ‘দেশি গার্ল’ জানিয়ে দেন, খুব তাড়াতাড়ি তিনি গাঁটছড়া বাঁধছেন তার বিদেশি প্রেমিকের সঙ্গে। টানা ১৫ দিন ধরে চলে নিক-প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠান।

সোনম কাপুর-আনন্দ আহুজা— টানা ৬ বছর সম্পর্কে থাকার পরে চার হাত এক হয় অনিল-কন্যা সোনম কাপুর ও আনন্দ আহুজার। এই বিয়ে আলোচনায় উঠে এসেছিল কারণ ফ্যাশনিস্তা সোনম হাতে মঙ্গলসূত্র পরেছিলেন।

রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়— বলিউডি বিয়ের সঙ্গে রীতিমতো পাল্লা দিয়েছেন টালিপাড়ার এই জুটি। বজবজে বাওয়ালি রাজবাড়ি থেকে কলকাতা— রাজ-শুভশ্রীর বিয়েতে বসে তারকাদের হাট।