কাদের খানের মৃত্যুর পর ক্ষোভ উগরে দিলেন শক্তি কাপুর

কাদের খানের মৃত্যুর পর ক্ষোভ উগরে দিলেন শক্তি কাপুর

আর্থিক দিক থেকে কখনও ভুগতে হয়নি। কিন্তু, শেষের দিনগুলোতে একদম একা হয়ে পড়েছিলেন তিনি। ইন্ডাস্ট্রির কেউ যখন তার সঙ্গে দেখা করতে যেতেন না, তখন যেন ক্রমশ একাকিত্বে ভুগতে শুরু করেন কাদের খান। বলিউডের বর্ষীয়ান অভিনেতার মৃত্যুর পর এবার এভাবেই ক্ষোভ উগরে দিলেন শক্তি কাপুর।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, শক্তি কাপুর বলেন, শেষদিকে কাদের খান যখন একেবারে অভিনয় থেকে সরে এসেছিলেন, সেই সময় বলিউডের কেউ তার সঙ্গে দেখা করার জন্য একবারও যাননি। পরিবারের সঙ্গে থাকলেও, ইন্ডাস্ট্রিকে যেন চোখে হারাতেন কাদের খান। কিন্তু, একবারের জন্যও কেউ কখনও তার খোঁজ নেননি। পরিবারের সঙ্গে একেবারে তাকে একা করে দিয়েছিল বলিউড।

শেষের দিনগুলোতে কেন এভাবে কাদের খান-কে একপাশে সরিয়ে রাখল বি টাউন? সেই প্রশ্নও তোলেন শক্তি কাপুর।

শক্তি কাপুরের কথায়, আর্থিক দিক থেকে সব সময় সক্ষম হলেও, কেন কাদের খান-কে এভাবে অবজ্ঞা করা হয় শেষের দিকে, সংবাদমাধ্যমের সামনে সেই প্রশ্নও তোলেন বলিউডের অন্যতম ‘ভিলেন’। প্রসঙ্গত কাদের খানের সঙ্গে শক্তি কাপুর প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন। নব্বইয়ের দশকে তারা যখন একসঙ্গে ক্যামেরার সামনে আসতেন, তখন দর্শকের ভালবাসা যেভাবে পেয়েছেন, সেই প্রসঙ্গও তুলে আনেন শক্তি।

‘মজবুর’, ‘বাপ নম্বরি বেটা দশ নম্বরি’, ‘বোল রাধা বোল’, ‘কুলি নম্বর ওয়ান’, ‘সাজন চলে সসুরাল’, ‘জুড়ুয়া’, ‘রাজাজি’-সহ একাধিক জনপ্রিয় সিনেমায় কাদের খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন শক্তি কাপুর। বর্ষীয়ান অভিনেতার মৃত্যুর পর পুরনো দিনের কথা তুলে, স্মৃতি রোমন্থন করে ক্ষোভ উগরে দেন শক্তি কাপুর।