যশোর দড়াটানায় ফুটপাতে পাটি বিক্রেতাকে অপহরণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:যশোর শহরের দড়াটানায় ফুটপাতে পাটি বিক্রেতা শরিফ মাহমুদকে (৩২) অপহরণের অভিযোগ উঠেছে। গত ১ জানুয়ারি রাত ৮টার দিকে সদর উপজেলার ঘুরুলিয়া ও বিরামপুরের মাঝখানের যে কোন স্থান থেকে তাকে অপহরণ করা হয়েছে বলে তার স্বজনরা পুলিশে অভিযোগ করেছেন।
শরিফ মাহমুদ সদর উপজেলার বিরামপুর গ্রামের মৃত মসলেম ব্যাপারীর ছেলে। তিনি দড়াটানায় সাকো বেকারীর বিপরীতে ফুটপাতে বসে পাটি বিক্রি করে থাকেন।
শরিফের ভাই আনোয়ার হোসেন অভিযোগ করেছেন, গত ১ জানুয়ারি রাত ৮টার দিকে শরিফ তার ভাই চান মিয়ার মোবাইল ফোনে কল দিয়ে বলে তাকে ৩/৪টি মোটরসাইকেলে করে কয়েকজন জোর করে নিয়ে যাচ্ছে। এই সংবাদ দেয়ার পর ফোন বন্ধ হয়ে যায়। তার সাথে আর কোন যোগাযোগ করা যায়নি। গত বুধবার দুপুরের দিকে তার (আনোয়ার হোসেন) মোবাইল ফোনে কল দিয়ে কান্নাকাটি করে এবং বাঁচাও বাচাঁও বলে চিৎকার দিতে থাকে। এরপর মোবাইল ফোন বন্ধ করে দেয়া হয়। কিন্তু কারা কেন তাকে অপহরণ করলো এই বিষয়ে কিছু জানা যাচ্ছে না। অন্য কোন ব্যক্তি ফোন করেও কিছু বলছে না। শুধুমাত্র শরিফের মোবাইল ফোন ব্যবহার হচ্ছে। এবং সেই বাঁচানোর জন্য কান্নাকাটি করছে। তাকে সম্ভাব্য স্থানে খোঁজা হয়েছে। কিন্তু পাওয়া যায়নি। এই বিষয়ে তিনি কোতয়ালি থানায় একটি অভিযোগ দিয়েছেন।
অভিযোগের তদন্তকারী কর্মকর্তা কোতয়ালি থানার এসআই সোবহান শরীফ জানিয়েছেন, কোতয়ালি থানার একাধিক টিম এই বিষয়টি নিয়ে কাজ করছে। তবে এখনো পাওয়া যায়নি।