শার্শায় স্বর্ণ ও পুলিশের ২ কর্মকর্তাসহ আটক ৪

বেনাপোল প্রতিনিধি :

শার্শায় স্বর্ণ ও পুলিশের ২ কর্মকর্তাসহ আটক ৪

যশোরের শার্শার নাভারণ সাতক্ষীরা মোড় থেকে বুধবার দুপুরে ২টি স্বর্ণের বার ও পুলিশের দুই এএসআইসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন সাতক্ষীরা পাটকেলঘাটা থানার এএসআই মামুন রেজা (৪৫), কলারোয়া থানার এএসআই ইছাহক (৪২), স্বর্ণ পাচারকারী মানিকগঞ্জের দক্ষিণধর এলাকার দুদু মিয়ার ছেলে অসিম (৩২) ও পাটকেলঘাটা থানার এএসআই মামুন রেজার ছেলে আশিক রেজা (২০)।

মামুন রেজা ও ইছাহক হোসেন দু’জন সহোদর এবং তাদের বাড়ি চুয়াডাঙ্গা জেলায়। এসময় পুলিশ একটি সাদা রংয়ের (যশোর-খ ১১-০১১৫) প্রাইভেটকার জব্দ করেছে।

শার্শা থানার পরিদর্শক (তদন্ত) শেখ তাসমিম আলম সাংবাদিকদের জানান, দুপুর ২টার দিকে নাভারণ সাতক্ষীরা মোড়ে থানার এসআই আনোয়ারুল আজিম ডিউটিরত অবস্থায় দেখতে পায় দুইজন লোক একজনকে জোরপূর্বক টানাটানি করছে। দ্রুত সেখানে গিয়ে বিষয়টি জানতে চায়। এসময় ওই দুইজন নিজেদের পুলিশ পরিচয় দেয়।

বিষয়টি সন্দেহ হলে তাদেরকে আটক করে তল্লাশি করলে অসিমের কাছ থেকে ২টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার ওজন ২০ তোলা ও আনুমাণিক মূল্য ৭ লাখ টাকা। পরে তাদের প্রাইভেটকারসহ আটক করে শার্শা থানায় নিয়ে আসা হয়।

আটককৃত পুলিশের দুই এএসআই স্বর্ণ পাচারকারী অসিমের কাছে থাকা ২টি স্বর্ণের বার পূর্ব পরিকল্পনা মোতাবেক ছিনিয়ে নিচ্ছিল। আটককৃতদের নামে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান শার্শা থানার পরিদর্শক তাসমিম আলম।