কর্মসংস্থানের জন্যই জুট মিল প্রতিষ্ঠা করেছি : শেখ আফিল উদ্দিন এমপি 

নিজস্ব প্রতিবেদক>
যশোরের শার্শায় আফিল জুট উইভিং মিলস্ লিমিটেডের উদ্যোগে টানা তিনবার নির্বাচিত সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিনকে গতকাল সংবর্ধনা দেয়া হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন বলেন, জনগণের ভোটে টানা তিনবার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। এ সময় তিনি বলেন, আমি যখন ২০০১ সালে শার্শার বাগআঁচড়ায় নির্বাচনী গণসংযোগে যাই। ওই সময় কিছু মা, বোনেরা আমাকে প্রশ্ন করেছিলেন নির্বাচনে জিতলে আপনি কী করবেন? তখন আমি তাদেরকে বলেছিলাম, কর্মসংস্থানের ব্যবস্থা করবো। সেই প্রতিশ্রুতি পূরণ করার জন্য এখানে জুট মিল প্রতিষ্ঠা করা হয়েছে। কোনো লাভের আশায় আমি এ প্রতিষ্ঠান করিনি। আপনাদের কর্মসংস্থানের ব্যবস্থা করার জন্য প্রতিষ্ঠানটি করা হয়েছে। আপনারা সৎ, নিষ্ঠা, মেধা ও পরিশ্রম দিয়ে কাজ করলে প্রতিষ্ঠানের উন্নতি হবে। সেইসাথে আপনাদের ভাগ্যেরও পরিবর্তন ঘটবে। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি যেন সারাজীবন শার্শার মানুষদের সেবা করে যেতে পারি।
বিশেষ অতিথির বক্তব্যে সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনের সহধর্মিণী তাহেরা সোবহা বলেন, যেদিন এ সরকারের নির্বাচিত সংসদ সদস্যরা শপথ নেন তখন তারা বলেছিলেন আমরা ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে দেশের কল্যাণের জন্য কাজ করে যাবো। সুতরাং আপনাদের উদ্দেশে আমি বলতে চাই, এ প্রতিষ্ঠান আপনাদের। আপনারা যদি ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে থেকে নিজেদের সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব সঠিকভাবে পালন করেন তাহলে প্রতিষ্ঠানের উন্নতি হবে ইনশাল্লাহ। পাশাপাশি আপনাদেরও উন্নতি হবে।
এ সময় উপস্থিত ছিলেন আফিল গ্রুপের পরিচালক মুছা মাহমুদ, মাহাবুব আলম লাবলুসহ আফিল জুট উইভিং মিলস লিমিটেডের বয়লার ডিভিশন, আফিল একোয়া ফিশ লিমিটেড, আলিনা জুট মিলস লিমিটেড, জুট ডায়ভারসি-৫ ডিপার্টমেন্টের সকল কর্মকর্তা-কর্মচারী ও শ্রমিকবৃন্দ।