যশোরের সেরা পুলিশ কর্মকর্তারা পুরস্কৃত

নিজস্ব প্রতিবেদক>
অর্পিত দায়িত্ব পালন ও কাজের স্বীকৃতি পেয়েছেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (নাভারণ সার্কেল) জামাল আল নাসের। গত ডিসেম্বর মাসে জেলার সেরা অতিরিক্ত পুলিশ সুপারের পুরস্কার পেলেন। গত বুধবার জেলা পুলিশ সুপার মইনুল হক মাসিক কল্যাণ সভায় তার হাতে ওই পুরষ্কার তুলে দেন। এরআগের মাসেও তিনি সেরা হয়েছিলেন।
ডিসেম্বরে যশোরের সেরা ওসি হয়েছেন বেনাপোল পোর্ট থানার ওসি শেখ আবুল সালেহ মাসুদ করিম। ওয়ারেন্ট তামিল, আসামি আটক, মাদক ও অস্ত্র উদ্ধার ও পিটিশন মামলা নিস্পত্তিতে কৃতিত্ব দেখিয়েছেন ৫জন অফিসার। এরা হলেন বেনাপোল পোর্ট থানার এসআই শরীফ হাবিবুর রহমান, একই থানার এএসআই রিপন দাস, কোতয়ালি থানাস্থ সাজিয়ালি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সুকুমার কুন্ডু, সদর পুলিশ ফাঁড়ির এটিএসআই ভোলানাথ দাস এবং ডিবি পুলিশের এসআই মোশারফ হোসেন। ট্রাফিক পুলিশের মধ্যে সেরা হয়েছেন টিএসআই আবিদ হোসেন।
ওয়ারেন্ট তামিল ও নিস্পত্তিতে যশোরের সেরা হয়েছেন কোতয়ালি থানা এসআই আমিনুর রহমান এবং এএসআই জসিম শিকদার। একাদশ জাতীয় সংসদের নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য সেরা ডিআইও হয়েছেন জেলা বিশেষ শাখার এসআই জসিম উদ্দিন।
ডিসেম্বরে মামলার রহস্য উদঘাটন এবং আসামি আটকসহ অস্ত্র উদ্ধার কাজে সেরার স্বীকৃতি পেয়েছেন, অভয়নগর থানার এসআই হারুনর রশিদ, শার্শা থানার এসআই শাহাবুল আলম, কোতয়ালি থানার এসআই সোবহান শরীফ এবং ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম পিপিএম। এছাড়া সেরা চৌকিদার বা দফাদার হয়েছেন মণিরামপুর থানার ঢাকুরিয়া ইউনিয়নের মতিয়ার রহমান।