যশোরে পুলিশের বাড়িতে ডাকাতি সাড়ে ৬ লাখ টাকার মালামাল লুট

নিজস্ব প্রতিবেদক>
যশোরে সাইফুল ইসলাম নামে এক পুলিশ সদস্যের বাড়িতে ডাকাতি হয়েছে। গত মঙ্গলবার দিবাগত রাতে মুখোশপরা একদল ডাকাত অস্ত্র নিয়ে বাড়িতে ঢুকে সকলকে বেধে নগদ টাকা, সোনার অলংকার, মোবাইল ফোনসহ সাড়ে ৬ লক্ষাধিক টাকার মালামাল লুট করেছে। এই ঘটনায় কোতয়ালি থানায় একটি মামলা হয়েছে।
যশোর সদর উপজেলার মালঞ্চি গ্রামের মৃত তবিবর রহমানের ছেলে আল-আমিন জানিয়েছেন, তার ভাই সাইফুল পুলিশের কনস্টেবল। বর্তমানে সাতক্ষীরা জেলায় কর্মরত। মঙ্গলবার রাত ১১টার দিকে তিনিসহ বোন তাসনিম সুলতানা, চাচাতো বোন মিথি, ভাবি শিলা খাতুন দ্বিতীয়তলার কক্ষে ঘুমিয়ে পড়েন। রাত পৌনে তিনটার দিকে ৭/৮জনের একদল ডাকাত গেটের ক্লবসিবল গেট এবং ঘরের সিটকিনি ভেঙ্গে অস্ত্র দিয়ে ঢোকে। এরপর বাড়ির সকলকে দড়ি দিয়ে বেধে ফেলে। হত্যার হুমকি দিলে তার চাচাতো বোন মিথি আলমারির চাবি দিয়ে দেয়। এরপর সেখান থেকে নগদ টাকা, আট ভরি সোনার অলংকারসহ ৩ লাখ ২০ হাজার টাকার মালামাল লুট করে। পরে তার শোয়ার ঘরে ঢুকে মোবাইল ফোনসেট, নগদ টাকা, সোনার অলংকারসহ ৩ লাখ ৪৩ হাজার ৯শ’ টাকার মালামাল নেয়। তারা চলে গেলে পরে বাধন খুলে চিৎকার দিলেও তাদের আটক করা যায়নি। এই ঘটনায় কোতয়ালি থানায় একটি মামলা হয়েছে।
এ বিষয়ে কোতয়ালি থানার পরিদর্শক (তদন্ত) সমীর কুমার সরকার জানিয়েছেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। আসামি আটকের জন্য চেষ্টা করা হচ্ছে।