যশোর টাউনহল ময়দানে শুয়ে থাকা ভিক্ষুককে চাপা, গাড়ি চালক আটক

নিজস্ব প্রতিবেদক>
যশোর টাউন হল ময়দানে শুয়ে থাকা ইব্রাহিম হোসেন নামে এক বৃদ্ধ ভিখারির গায়ের ওপর গাড়ি উঠিয়ে দিলেন চালক। এতে গুরুতর আহত হয়েছেন ওই ভিখারি। সেখানে উপস্থিত লোকজনের সহায়তায় পুলিশ গাড়ি চালক রিয়াদকে আটক করেছে। তার বাড়ি খুলনায়। তিনি মিডলাইফ ইন্সুরেন্সের গাড়ি চালক।
আহত ইব্রাহিম হোসেন অভয়নগর রেলস্টেশনের পাশে বস্তির মৃত ইউনুছ আলীর ছেলে। বুধবার বেলা ১১টার দিকে যশোর টাউনহল ময়দানে ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ইব্রাহিম নামে ওই ভিখারি টাউন হল মাঠের মাঝখানে রোদে ঘুমিয়ে ছিলেন। ওই সময় মিডলাইফ ইন্স্যুরেন্সের সাদা রঙের একটি কার এসে তাকে চাপা দেয়। ঘটনার সময় কারচালক মোবাইল ফোনে কথা বলছিলেন। পরে কাপড় ব্যবসায়ীরা ইব্রাহিমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। আর তাদের দেয়া খবরের ভিত্তিতে কোতয়ালি থানার পুলিশ এসে ধরে নিয়ে যায় গাড়িচালক রিয়াদকে।
কোতয়ালি থানার এসআই খবির উদ্দিন বলেন, খবর শুনে ঘটনাস্থলে যাওয়া হয়েছিল। তার আগে ঘটনাস্থলে গিয়ে গাড়িসহ (ঢাকা মেট্টো গ-২৮-০৯৩৬) চালককে আটক করে থানায় নেয়া হয়েছে। ইন্সুরেন্সের কর্মকর্তারা থানায় এসে কথা বলেছেন।
চালক রিয়াদ বলেন, গাড়িটিতে মিডলাইফ ইন্স্যুরেন্সের যশোর অফিস প্রধান আতাউর রহমানের স্ত্রীকে নিয়ে টাউন হল মাঠে গিয়েছিলাম। গাড়িটি ঘোরানোর সময় সামনে শুয়ে থাকা ভিক্ষুক চাপা পড়েন। তিনি তাকে দেখতে পাননি।