যশোর হুদারাজাপুরে ঘোড়দৌড় প্রতিযোগিতায় মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক>
আশেপাশের কয়েক গ্রামের হাজারো নারী-পুরুষ ও শিশুর উপস্থিতিতে যশোর সদর উপজেলার ইছালি ইউনিয়নের হুদারাজাপুর গ্রামে বুধবার বিকালে ঐতিহ্যবাহী ৭০তম ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতা উপলক্ষে গ্রামের মাঠে যেন মিলনমেলায় পরিণত হয়।
যশোরএ প্রতিযোগিতায় খুলনা বিভাগের বিভিন্ন জেলা উপজেলা থেকে ২৮ জন প্রতিযোগী ঘোড়া নিয়ে হাজির হন। প্রতিযোগিতায় প্রথম বাঘারপাড়া উপজেলার জহির, দ্বিতীয় মাগুরার সাধুখালির হাবিবার রহমান এবং যৌথভাবে তৃতীয় স্থান অর্জন করেন অভয়নগরের উসমান চৌধুরী ও দশপাখিয়ার মিলন। প্রতিযোগিতার প্রথম স্থান অর্জনকারীকে উপহার হিসেবে নগদ ৬ হাজার টাকা, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের যথাক্রমে ৪ হাজার ও ২ হাজার টাকা প্রদান করা হয়। এছাড়া অংশগ্রহণকারী প্রত্যেককে ১ হাজার টাকা করে দেয়া হয়।
বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হুসাইন শওকত। সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইছালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আফজাল হোসেন। উপস্থিত ছিলেন যশোর সদর উপজেলা আওয়ামী লীগের নেতা রবিউল ইসলাম, ইছালি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।