ভাইপোকে ভিটে ছাড়ার ষড়যন্ত্র করছেন চৌগাছার জগদীশপুর ইউপি চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক>
যশোরের চৌগাছার জগদীশপুর ইউপি চেয়ারম্যান তবিবর রহমান খান তার ভাইপোকে ভিটে ছাড়ার ষড়যন্ত্র করছেন। এরমধ্যে বাড়ির জমি দখল করতে যেয়ে বাধার মুখে ভাইপো আসাদ খানকে তিনি ও তার লোকজন কুপিয়ে জখম করেছে। এ ব্যাপারে থানায় মামলা করতে গেলে পুলিশ তা গ্রহণ করছেনা। গতকাল মঙ্গলবার প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন আহত আসাদের মা রাহেলা খানম। এ সময় উপস্থিত ছিলে মেয়ে নাছিমা খান ও পুত্রবধূ আসাদের স্ত্রী উর্মী খান।
লিখিত বক্তব্যে রাহেলা খানম জানিয়েছেন, তার দেবর জগদীশপুর ইউনিয়নের চেয়ারম্যান তবিবর রহমান খানের সাথে সম্পত্তি নিয়ে তাদের দীর্ঘদিন বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত ১৯ জানুয়ারি চেয়ারম্যান তার সন্ত্রাসী বাহিনীর সদস্যদের নিয়ে বাড়ির উঠানে পিলার বসিয়ে প্রাচীর নির্মাণ শুরু করেন। এ সময় আমার ছেলে আসাদ প্রতিবাদ করায় চেয়ারম্যান তবিবর ও তার সন্ত্রাসী বাহিনী তাকে ধরে বাড়িতে নিয়ে মারপিট ও কুপিয়ে গুরুতর জখম করে। পরে পুলিশ খবর পেয়ে আসাদ খানকে উদ্ধার করে চৌগাছা হাসপাতালে ভর্তি করে।
তিনি বলেন, এ ব্যাপারে থানায় মামলা করতে গেলে পুলিশ তা নেয়নি। এমনকি পুলিশ আমার ছেলেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলেও এখন সে পুলিশ পাহারায় চিকিৎসাধীন। বর্তমানে আমি আমার পরিবারের সদস্যদের নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। এ ব্যাপারে তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।