যশোর পুরাতন কসবা থেকে উদ্ধার লাশটি কার?

নিজস্ব প্রতিবেদক>
যশোর শহরের পুরাতন কসবা থেকে ৭ মাস আগে উদ্ধারকৃত অজ্ঞাত পরিচয় লাশের পরিচয় আজও মেলেনি। ওই ব্যক্তিকে হত্যা করে একটি গাছের সাথে ঝুলিয়ে রেখেছিলো দুর্বৃত্তরা। ময়নাতদন্তের প্রতিবেদনে তাকে হত্যার কথা উল্লেখ করা হয়েছে। এর সত্যতা নিশ্চিত করেছেন কোতয়ালি মডেল থানা পুলিশের একজন কর্মকর্তা।
পুলিশ জানায়, শহরের পূর্ব বারান্দীপাড়ার মৃত গাজী ওয়াহীদুজ্জামানের ছেলে আক্তারুজ্জামান লিটন পুরাতন কসবা আজিজ সিটি এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন। ২০১৮ সালের ১৮ জুন বিকেল সাড়ে ৫টার দিকে তিনি তার ভাড়া বাড়ির পেছনের একটি দেবদারু গাছে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ ঝুলতে দেখেন। তার গলায় প্লাস্টিকের ছেঁড়া বস্তা দিয়ে ফাঁস লাগানো ছিলো। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়। কিন্তু লাশ উদ্ধারের ৬ মাস পার হয়ে গেলেও এখনো পর্যন্ত ওই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।
এ বিষয়ে কোতয়ালি মডেল থানা পুলিশের এসআই খবির হোসেন জানান, ওই ব্যক্তির মৃত্যুর বিষয়টি তিনি তদন্ত করছেন। ময়নাতদন্তের প্রতিবেদন সম্প্রতি পাওয়া গেছে। প্রতিবেদনে তাকে হত্যার কথা উল্লেখ করা হয়েছে। তিনি আরও জানান, অজ্ঞাত ব্যক্তির পরিচয় উদ্ধারের জন্য নানাভাবে চেষ্টা করা হচ্ছে। কিন্তু এখনো তার পরিচয় পাওয়া যায়নি।