চৌগাছার ইউপি চেয়ারম্যানের পাল্টা সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক>
যশোরের চৌগাছা উপজেলার জগদীশপুর ইউনিয়নের চেয়ারম্যান তবিবর রহমান খান ভাবি ও ভাতিজার বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন। তার বড় ভাবি সংবাদ সম্মেলনে যেসব অভিযোগে করেছেন তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। গতকাল বৃহস্পতিবার প্রেসক্লাব যশোরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে চেয়ারম্যান তবিবর রহমান খান এ দাবি করেন।
এ সময় উপস্থিত ছিলেন তার মেজো ভাই দাউদ হোসেন খান, বড় ভাইয়ের ছেলে আজাদ রহমান খান ও মেজো ভাইয়ের ছেলে আরিফ বিল্লাহ খান শাকিল।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তবিবর রহমান খান বলেন, তিনি টানা তিন বারের নির্বাচিত চেয়ারম্যান ও চৌগাছা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক। ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার জনপ্রিয়তার কাছে প্রতিপক্ষরা ব্যর্থ হয়েছে। তার কারণে দলের অনেকে নির্বাচনে প্রার্থী হওয়ার আগ্রহী হলেও মনোনয়ন পায় না। এ কারণে দলে ও দলের বাইরে পরোক্ষভাবে তার অনেকেই শত্রু। রাজনৈতিকভাবে এ শত্রুরা ব্যর্থ হয়ে তার পরিবারকে তারই প্রতিপক্ষ হিসেবে দাঁড় করিয়েছে।
তিনি বলেন, আমার প্রতিপক্ষের দ্বারা ব্যবহৃত হয়ে গত ১৯ জানুয়ারি আমার ভাতিজা আসাদ খান পরিকল্পিতভাবে আমাকে হত্যা করতে গাছি দা নিয়ে বাড়িতে হামলা করে। এলাকাবাসী ঘটনাটি দেখে তাকে গণপিটুনি দেয়। পরববর্তী আমি তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করি। হাসপাতাল থেকে আসাদ আমাকে বিভিন্ন মাধ্যমে এখনো হত্যার হুমকি দিচ্ছে। এই প্রকৃত ঘটনাকে আড়াল করতে আমার ভাবি ১০ শতক জমি দখলের মিথ্যা অভিযোগ এনেছেন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে। তিনি সংবাদ সম্মেলনে ভাবির দেয়া তথ্য যদি সত্য প্রমাণিত হয় তা হলে সমস্ত দায়ভার গ্রহণ করবেন বলে জানিয়েছেন।