ঝিকরগাছায় মাদক ব্যবসায়ীদের হামলায় আহত ফারুকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:যশোরের ঝিকরগাছায় মাদক ব্যবসায়ীদের হামলায় আহত ইজিবাইক চালক ফারুক হোসেন (৩০) মারা গেছেন। বৃহস্পতিবার দুপুরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সাংবাদিকদের কাছে বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের ভাই তাজ উদ্দিন। নিহত ফারুক হোসেন ঝিকরগাছা উপজেলার মাগুরা ইউনিয়নের মনোহরপুর গ্রামের গোলাম হোসেনের ছেলে।
তাজ উদ্দিন জানান, উন্নত চিকিৎসার উদ্দেশ্যে ফারুককে ঢাকায় নিয়ে গিয়েছিলেন। কিন্তু তাদের সকল চেষ্টা ব্যর্থ হয়েছে। তিনি আরো জানান, মাদক ব্যবসায়ীদের হামলায় তার ভাই নিহত হলেও উল্টো হামলাকারীদের মামলায় পুলিশ তাদের পরিবারের দুই নারীকে আটক করে বৃহস্পতিবার জেলহাজতে পাঠিয়েছে। সব মিলিয়ে এলাকাবাসীর মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। আজ লাশ যশোর ২৫০ শয্যা হাসপাতালে আনা হবে ময়নাতদন্তের জন্য। পুলিশ মনোহরপুর গ্রামে ঘটনাস্থল পরিদর্শন করেছে।
গত বুধবার বিকেলে মনোহরপুর গ্রামের ইমদাদুল হকের ছেলে মাদক স¤্রাট ওলিয়ার রহমান ও মৃত জামাল উদ্দিনের ছেলে মশিয়ারের নেতৃত্বে কালাম, মিকাইল, আলী, মানোয়ারসহ আরো কয়েকজন বাড়িতে হামলা চালিয়ে গোলাম হোসেনের তিন ছেলে মহিউদ্দিন (৪০), ফারুক হোসেন (৩০) ও মাহববুুর রহমানকে (২৫) কুপিয়ে ও পিটিয়ে জখম করে। এসময় এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে মাদক স¤্রাট ওলিয়ার রহমানকে জখম করে। এসময় ঘরবাড়ি ও একটি ইজিবাইক ভাঙচুর করা হয়। গবাদি পশুর উপরও হামলা করতে দ্বিধা করেনি দুর্বৃত্তরা। আহতদের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তির পর চিকিৎসক ফারুক হোসেন ও ওলিয়ার রহমানকে ঢাকায় স্থানান্তর করেন।