উপজেলা নির্বাচনে শার্শায় আওয়ামী লীগের প্রার্থী হচ্ছেন মঞ্জু মেহেদি ও আলেয়া

ইয়ানূর রহমান >
জাতীয় সংসদ নির্বাচনের ইমেজ না ফোরাতেই ইতোমধ্যে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে সারাদেশের সাথে শার্শাও। তবে আওয়ামী লীগ প্রার্থীদের নাম মুখে মুখে শোনা গেলেও অন্যান্য দলীয় কোন প্রার্থীর নাম শোনা যাচ্ছে না।
তাই উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হতে চলেছে বর্তমান চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান ও মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস।
শার্শা উপজেলা আওয়ামীলীগের এক বর্ধিত সভায় দলীয় নেতৃবৃন্দের সিদ্ধান্ত মোতাবেক আগামী উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থী হিসাবে বর্তমান চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান ও মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌসকে মনোনিত করা হয়েছে।
দলীয় একটি সুত্র বলছে, দলের সিদ্ধান্ত অনুযায়ী বৃহস্পতিবার উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ কেন্দ্রীয় অফিস ধানন্ডিতে দপ্তর সম্পাদক আব্দুস সোবাহান এমপি’র কাছে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসাবে সিরাজুল হক মঞ্জুর নাম উল্লেখ করে রেজুলেশন জমা দেয়া হয়েছে। বাকি সিদ্ধান্ত পরে নেয়া হবে বলে সূত্রটি জানান।
তবে অন্য একটি সূত্র জানান, উপজেলা আওয়ামীলীগ দলীয় প্রার্থী হিসাবে বর্তমান চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু’র সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে মেহেদি হাসান ও মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌসকে চাই। এটিই শার্শা উপজেলা আওয়ামী লীগের সিদ্ধান্ত বলে সূত্রটি জানান।