মানুষের ভাগ্যের উন্নয়ন ও সেবা নিশ্চিত করতে যশোর সদর উপজেলা চেয়ারম্যান পদে লড়তে চান কবু

নিজস্ব প্রতিবেদক>
যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান আওয়ামী লীগ নেতা ও সফল ব্যবসায়ী এ এস এম হুমায়ূন কবীর কবু। মানুষের ভাগ্যের উন্নয়ন ও সেবা নিশ্চিত করার জন্য তিনি নির্বাচন করতে আগ্রহী। বুধবার তিনি দলীয় মনোনয়নপত্র ক্রয় করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে নৌকার টিকিট দিলে তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন বলে আশা প্রকাশ করেছেন।
জানা গেছে, এ এস এম হুমায়ূন কবীর কবু যশোরবাসীর কাছে একজন প্রিয় ব্যক্তিত্ব হিসেবে পরিচিত। দলমত নির্বিশেষে তার জনপ্রিয়তাও রয়েছে। নিরঅহংকার এই ব্যক্তি সকল বয়সের মানুষের সাথে একান্তভাবে চলাচলের কারণেই সবার ভালোবাসা অর্জন করতে সক্ষম হয়েছেন। বর্তমানে এ এস এম হুমায়ূন কবীর কবু যশোর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক পদে রয়েছেন। এছাড়া তিনি ক্ইুন্স হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআই ঢাকার জিবি সদস্য, যশোর কেন্দ্রীয় কারাগারের বেসরকারি পরিদর্শক,বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন যশোর জেলা শাখার সিনিয়র সহসভাপতি, যশোর আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজ ও এসএম সুলতান ফাইন আর্ট কলেজের পরিচালনা পর্ষদের সদস্য, উদীচী, চাঁদের হাট, পুনশ্চ যশোরের উপদেষ্টা, জাগরণী চক্র ফাউন্ডেশন সাধারণ পরিষদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন নিষ্ঠার সাথে। তিনি বিগত দিনে যশোর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক ছিলেন।
এ এস এম হুমায়ূন কবীর কবু জানান, প্রত্যন্ত অঞ্চলের মানুষের উন্নয়নের জন্য আমি কাজ করতে চাই। যশোর সদর উপজেলাকে সন্ত্রাস, মাদক, জঙ্গিমুক্ত, আধুনিক ও সমৃদ্ধশালী বিনির্মাণে অগ্রণী ভূমিকা পালন করতে চাই। তিনি দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটে বিজয়ী হবেন। বাংলার রুপ পরিবর্তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি বাস্তবায়নে তিনি সফল হবেন।
তিনি আরও বলেন, দীর্ঘদিন ধরে স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত রয়েছি, ব্যবসায়ী সংগঠনের নেতৃত্ব দেয়াসহ তৃণমুলে রাজনীতি করার কারণে সাধারণ মানুষের সাথে মেশার সুযোগ হয়েছে। খুব কাছ থেকে দেখারও অভিজ্ঞতা হয়েছে। কিভাবে তাদের উন্নতি করা যায় এ ব্যাপারে যথেষ্ঠ অভিজ্ঞতা অর্জন করেছি। এছাড়া সাধারণ মানুষের কাছে গিয়ে উপকার করতে পারলে নিজের আনন্দ লাগে। এই জন্য চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে দলীয় মনোনয়ন প্রদানে সুদৃষ্টি রাখবেন বলে আশা করছেন এ এস এম হুমায়ূন কবীর কবু।