যশোরে জাতীয় স্কুল ক্রিকেটের গ্রুপ পর্ব সম্পন্ন

ক্রীড়া প্রতিবেদক>
যশোরে প্রাইম ব্যাংক ইয়াং টাইগার জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতায় গ্রুপ পর্বের খেলা মঙ্গলবার সম্পন্ন হয়েছে। আগামী ১৬ ফেব্রুয়ারি থেকে অনুষ্ঠিত হবে সেমিফাইনাল পর্ব। এরই মধ্যে ‘ক’ গ্রুপ থেকে যশোর শিক্ষা বোর্ড মডেল স্কুল, ‘খ’ গ্রুপ থেকে মিউনিসিপ্যাল প্রিপারেটরী উচ্চ বিদ্যালয় ও ‘গ’ গ্রুপ থেকে বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করেছে। তাছাড়া নিট রান রেটে এগিয়ে থেকে চতুর্থ দল হিসেবে সেমিফইনালে উঠেছে চৌগাছা শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়।
এদিকে, গতকাল গ্রুপ পর্বের শেষ খেলায় জয় পেয়েছে যশোর কালেক্টরেট স্কুল। স্থানীয় শামস্-উল-হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘গ’ গ্রুপের খেলায় তারা ৩১ রানের ব্যবধানে পরাজিত করেছে নিউটাউন বাদশা ফয়সল ইসলামী ইনসটিটিউটকে ।
প্রথমে ব্যাট করে যশোর কালেক্টরেট স্কুল নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২১৭ রান সংগ্রহ করে। জবাবে, ৪০ ওভার ৪ বলে ১৮৬ রানে অলআউট হয়ে যায় নিউটাউন বাদশা ফয়সল ইসলামী ইনসটিটিউট । যশোর কালেক্টরেট স্কুলের আবির ৮১, মেহেদি ২৮, জামান ও রাহাত উভয়ে ২২ এবং নামিন ও আলম উভয়ে ১২ রান করেন। অতিরিক্ত থেকে আসে ২৮ রান। নিউটাউন বাদশা ফয়সল ইসলামী ইনসটিটিউটের নুরুজ্জামান , শহিদুল ইসলাম ও জুবায়ের প্রত্যেকে ২ টি করে উইকেট পান।
নিউটাউন বাদশা ফয়সল ইসলামী ইনসটিটিউটের রাইসুল অপরাজিত ৩৬, রাতুল ২৬ , নাইমুল ২৪ ও জুবায়ের ২৩ রান করেন। অতিরিক্ত থেকে আসে ২১ রান। যশোর কালেক্টরেট স্কুলের নামিন ও রাহাত উভয়ে ৩ টি উইকেট পান।