যশোরে‘গোলাগুলিতে’ ডুমুরিয়ার বাবর আলী নিহত

নিজস্ব প্রতিবেদক>
যশোর সদর উপজেলার রহমতপুর গ্রামে বাবর আলী ওরফে বাবু (৪০) নামে এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে কোতয়ালি থানা পুলিশ। বাবু খুলনার ডুমুরিয়া উপজেলার বেতা গ্রামের ইউসুফ আলীর ছেলে। তিনি একজন পেশাদার ডাকাত বলে দাবি করেছে পুলিশ ।
ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়ান স্যুটারগান, এক রাউন্ড গুলি, ১৫ হাত লম্বা একগাছি দড়ি, একটি ছোট সাইজের করাত, দুইটি হাসুয়া এবং তিন জোড়া স্যান্ডেল জব্দ করেছে।
কোতয়ালি থানার পরিদর্শক (তদন্ত) সমির কুমার সরকার জানিয়েছেন, মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে লোক মারফত জানতে পারেন সদরের হৈবৎপুর ইউনিয়নের রহমতপুর গ্রামের কানাগেট নামক স্থানে দুইদল ডাকাত ডাকাতির প্রস্তুতিকালে নিজেদের মধ্যে গোলাগুলি করছে। সংবাদ পেয়ে পুলিশ সেখানে গেলে অজ্ঞাত (৪০) নামে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পায়। তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে পুলিশ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সামগ্রী জব্দ করেছে ।
তিনি আরো জানিয়েছেন, দুপুরে টেলিভিশনে সংবাদ দেখে নিহতের চাচা ময়েজ আলী যশোর ২৫০ শয্যা হাসপাতালে এসে লাশ সনাক্ত করেন। তিনি ভাইপো বলে নিহতের পরিচয় দেন। তার দেয়া তথ্যের ভিত্তিতে জানাগেছে, বাবু বিরুদ্ধে ডুমুরিয়া থানায় ৮/১০টি মামলা আছে। প্রয়োজনীয় কাগজপত্র দেখে মরদেহ চাচার কাছে হস্তান্তর করা হয়েছে।