এলজিআরডি প্রতিমন্ত্রীকে যবিপ্রবি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছা

প্রেস বিজ্ঞপ্তি>
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) রিজেন্ট বোর্ডের সদস্য স্বপন ভট্টাচার্যকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, যবিপ্রবি শাখার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।
এসময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর চাচা ও ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির চেয়ারম্যান শেখ কবীর হোসেন, শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (বিশ্ববিদ্যালয়) আব্দুল্লাহ আল হাসান চৌধুরী, জাহাঙ্গীনগর বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক ড. শরীফ এনামুল কবীর, ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতাল অ্যান্ড রিসার্চ ইন্সিটিটিউটের প্রধান নির্বাহী কর্মকর্তা অধ্যাপক ডা. মো. আব্দুর রশীদ ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. শেখ মিজানুর রহমান।
যবিপ্রবি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর আহবায়ক মো. হায়াতুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যুগ্ম-আহবায়ক রাজু আহম্মেদ, রুমেল রহমান রনি, সদস্য সচিব রবিউল ইসলাম, সদস্য- শামসির জাহান রানা, আজমল হোসেন, এস. এম. ওয়ালিউজ্জামান, কবির হোসেন, ইসমতারা পারভীন, শিরিন সুলতানা, হাবিবুর রহমান, শাহানাজ পারভীন, সরদার ফরিদ আহমেদ, সুদিপ্ত শাহীন, হাফিজ আল আসাদ, আব্দুল ওহাব, ফয়সাল কবির, সেলিম রেজা, হাফিজুর রহমান, রবিউল ইসলাম, জহির উদ্দিনসহ প্রমুখ।