ফেনসিডিল ভর্তি পাজেরো উল্টে আহত চালক আটক

নিজস্ব প্রতিবেদক>
পাজেরো ভর্তি এক হাজার বোতল ফেনসিডিলসহ চালক হৃদয় আহমেদ বাবুকে (৩৫) আটক করেছে যশোরের ডিবি পুলিশ। গত রোববার দিবাগত রাতে যশোরের কেশবপুর উপজেলা থেকে ধাওয়া করে সাতক্ষীরার পাটকেলঘাটা থেকে তাকে আটক করা হয়। পাজেরো উল্টে তিনি এ সময় আহত হন। হৃদয় হোসেন বাবু ঢাকার ধামরাই থানাস্থ কান্দিপুর এলাকার আজাদ খানের ছেলে।
ডিবি পুলিশের ওসি মারুফ হোসেন জানিয়েছেন, রোববার রাতে ডিবি পুলিশ কেশবপুরের বগা চৌরাস্তা নামক স্থানে গোপন সূত্রে সংবাদ পেয়ে অবস্থান নেয়। রোববার দিবাগত রাত ২টার দিকে সাতক্ষীরার দিক থেকে সিলভার রং এর একটি পাজেরো (ঢাকা মেট্টো-ঘ-১৩-৭২৯৫) কেশবপুর হয়ে যশোরের দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌছালে গাড়িটি থামানোর জন্য সংকেত দেয়া হয়। চালক হৃদয় হোসেন বাবু পুলিশ বুঝতে পেরে দ্রুত পাটকেলঘাটার দিকে চলে যায়। পিছু ধাওয়া করে পুলিশ। পাটকেলঘাটার কুমিরা দাতপুর এলাকার খান আতিয়ার রহমানের নির্মাণাধীন বাড়ির সামনে গিয়ে পাজেরোটি উল্টে যায়। সে সময় চালককে আটক করা হয়। পরে গাড়িটি তল্লাশি করে এক হাজার বোতল ফেনসিডিল জব্দ করা হয়। অবশ্য গাড়িটি উল্টে যাওয়ার পরপরই গাড়ি থেকে তিনজন পালিয়ে যায়। এদের মধ্যে একজন হলেন ঢাকার মোহাম্মদপুর থানাস্থ পশ্চিম কাফরুল মোল্লাপাড়া এলাকার মৃত মকবুল আহমেদের ছেলে ইউছুফ আহমেদ। এছাড়া বাকি দুইজন অজ্ঞাত।
এদিকে সংবাদ পেয়ে আটক হৃদয় হোসেন বাবুর স্ত্রী তানিয়া যশোরে আসেন। তিনি জানিয়েছেন, বাবু ধামরাই থেকে ঢাকা পর্যন্ত মেক্সি চালিয়ে জীবিকা নির্বাহ করে থাকেন। কিন্তু কিভাবে কার সাথে তিনি যশোরে এলেন তা জানেন না। আর পাজেরোটি কার তাও তিনি জানেন না। বাবুকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেয়া হতে পারে বলে তিনি জানিয়েছেন।