যশোরে সাংবাদিক নেতা মহিদুল ইসলাম মন্টুর বোনের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক>
যশোরের সাংবাদিক নেতা মহিদুল ইসলাম মন্টুর বড় বোন মমতাজ খাতুন (৫৭) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে– রাজেউন)। গত সোমবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন।
সাংবাদিক মহিদুল ইসলাম মন্টু বলেছেন, তার বোনের বাড়ি যশোরের চৌগাছার বাদেখানপুর গ্রামে। ওই গ্রামের আসাদুল ইসলামের স্ত্রী তিনি। সোমবার সকালে তিনি হৃদরোগে আক্রান্ত হলে তাকে দ্রুত চৌগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়ার জন্য চেষ্টা চলছিল। কিন্তু অ্যাম্বুলেন্সে উঠানোর আগেই তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্বামী, দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।
সোমবার বাদ আছর তার নামাজে জানাজা শেষে বাদেখানপুর গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। আগামী শুক্রবার বাদ জুম্মা নিজবাড়িতে দোয়া মহাফিলের আয়োজন করা হয়েছে বলে সাংবাদিক মহিদুল ইসলাম মন্টু জানিয়েছেন।
এ দিকে সাংবাদিক মহিদুল ইসলাম মন্টুর বোনের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক এসএম তৌহিদুর রহমান। অনুরুপ বিবৃতি দিয়েছেন যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শেখ দিনু আহমেদ এবং সাধারণ সম্পাদক দেওয়ান মোর্শেদ আলম।