প্রেসক্লাব যশোরের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি জাহিদ হাসান টুকুন সম্পাদক আহসান কবীর

নিজস্ব প্রতিবেদক:প্রেসক্লাব যশোরের দ্বি-বার্ষিক নির্বাচন আনন্দমুখর পরিবেশে সম্পন্ন হয়ছে। বৃহস্পতিবার অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে জাহিদ হাসান টুুকুন ও সম্পাদক পদে আহসান কবীর নির্বাচিত হয়েছেন। প্রেসক্লাব মিলনায়তনে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
এদিকে, প্রাপ্ত ভোট সমান হওয়ায় কোষাধ্যক্ষ পদে কাজী আশরাফুল আজাদ ও ওহাবুজ্জামান ঝন্টুর ফলাফল স্থগিত রয়েছে। তাদের বিষয়ে আজ শুক্রবার সিদ্ধান্ত জানানো হবে বলে জানিয়েছেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট ইদ্রিস আলী।
সভাপতি পদে জাহিদ হাসান টুকুন ৬৫ এবং তার প্রতিদ্বন্দ্বী ফকির শওকত পেয়েছেন ২২ ভোট। সম্পাদক পদে আহসান কবীর পেয়েছেন ৪৭ এবং তার প্রতিদ্বন্দ্বী এসএম তৌহিদুর রহমানের প্রাপ্ত ভোট ৪০ ভোট।
এছাড়া সহ-সভাপতি পদে আনোয়ারুল কবীর নান্টু ও নূর ইসলাম উভয়ে ৪১ ভোট, যুগ্ম সম্পাদক পদে জাহিদুল কবীর মিল্টন ৪৭ ভোট ও সরোয়ার হোসেন ৪৩ ভোট, দপ্তর সম্পাদক পদে তৌহিদ জামান ৫০ ভোট, সাংস্কৃতিক ও সমাজসেবা পদে তহীদ মনি ৬০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্ধী মিজানুর রহমান মুন পেয়েছেন ২৫ ভোট।
সদস্য পদে এম আইউব (৪৯), আব্দুল ওয়াহাব মুকুল (৪৯), আব্দুল কাদের (৪৩), ফিরোজ গাজী (৪৩), সফিক সায়ীদ (৪১) এবং সৈয়দ শাহাবুদ্দিন আলম (৪০) নির্বাচিত হন।
এবারের নির্বাচনে ৮৮ জন ভোটারের মধ্যে ৮৭জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচন পরিচালনার দায়িত্বে ছিলেন যশোর জেলা আইনজীবী সমিতির সভাপতি ইদ্রিস আলী, সিবিএ নেতা মোস্তাফিজুর রহমান কাবুল ও জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা এএসএম কবীর।