কাকে ‘আই লাভ ইউ’ বললেন জয়া?

স্পন্দন বিনোদন ডেস্ক :
কাকে ‘আই লাভ ইউ’ বললেন জয়া?

গায়ে জাদুকরের ঝলমলে পোশাক। মোহনীয় ভঙ্গি। দৌড়ে এসে মঞ্চে পড়লেন। ছড়িয়ে দিলেন পোশাকের চারপাশ। উড়িয়ে দিলেন পায়রা। হাজার হাজার দর্শকের সামনে চিৎকার করে বললেন, ‘আই লাভ ইউ…।’

এভাবেই নতুন রূপে ধরা দিলেন জয়া আহসান। বৃহস্পতিবার ‘বিউটি সার্কাস’ ছবির ফার্স্ট লুক প্রকাশ পেল। ৫১ সেকেন্ডের টিজারে যেটুকু আঁচ পাওয়া গেল, নতুন এই চরিত্রেও বাজিমাৎ করবেন নায়িকা। ছবিতে জয়া আহসানকে দেখা যাবে সার্কাস কর্মী হিসেবে। যেখানে সার্কাসকে কেন্দ্র করে এক সংগ্রাম করে চলেছেন তিনি। জয়ার সঙ্গে আরও অভিনয় করেছেন ফেরদৌস, তৌকীর আহমেদ, শতাব্দী ওয়াদুদ, এ বি এম সুমন প্রমুখ।

জাদুকর জয়া

এই সময় পত্রিকার খবরে বলা হয় ‘বিউটি সার্কাস’ পরিচালনা করেছেন মাহমুদ দিদার। তিনি জানান, কিছু সমস্যা হয়েছিল ছবিটি নিয়ে। ছিল বাজেট স্বল্পতা। এ কারণে ছবির শুটিং- এ বিঘ্ন ঘটেছে। তবে খুশির খবর হলো, আমরা শুটিং শেষ করেছি। তাড়াতাড়ি ছবিটি মুক্তি পাবে।

জয়া জানান, ‘চরিত্রটি আমার জন্য বেশ চ্যালেঞ্জিং ছিল। আশা করছি নতুন চরিত্রটিতে দর্শকের আমাকে ভালো লাগবে।’

২০১৬ সালে সরকারি অনুদানে শুরু হয়েছিল ‘বিউটি সার্কাস’ ছবির শুটিং। কিন্তু মাঝে কয়েকবার ছবির শুটিং বন্ধ হয়ে যায়। অনেক টালবাহানার পর শেষ হয় শুটিং। নওগাঁ ও মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে এটির শুটিং হয়। আপাতত মুক্তির অপেক্ষায়।