নড়াইল জেলার নড়াগাতিতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত

নড়াইল প্রতিনিধি : নড়াইল জেলার নড়াগাতিতে বেপরোয়া ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলে থাকা অপর বন্ধু।

ভয়াবহ এই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ট্রাকের হেলপারও।

শনিবার দুপুরে কালিয়া-চাপাইল সড়কের নড়াগাতির থানার বাগুডাঙ্গা বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই বন্ধু হলেন, নড়াগাতি থানার যোগানিয়া গ্রামের মিলন ঘোষের ছেলে বিপ্লব ঘোষ (১৫) ও একই থানার নলামারা গ্রামের অজিত বিশ্বাসের ছেলে শান্ত বিশ্বাস (১৫)।

নড়াগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলমগীর কবির  জানান, যোগানিয়া গ্রামের মিলন ঘোষের ছেলে বিপ্লব ঘোষ (১৫), বাবু সরকারের ছেলে বাঁধন সরকার (১৫) ও নলামারা গ্রামের অজিত বিশ্বাসের ছেলে শান্ত বিশ্বাস (১৫) মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন। এরা তিন বন্ধু বাগুডাঙ্গা থেকে চাপাইল ঘাটের দিকে যাচ্ছিলেন। বাগুডাঙ্গা বড় মাঠ এলাকায় বেপরোয়া ট্রাকটির সাথে মোটরসাইকেলটির সংঘর্ষ হয়।

স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর  হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক বিপ্লব ঘোষ ও শান্ত বিশ্বাসকে মৃত ঘোষণা করেন।

আহত অপর বন্ধু বাঁধন সরকার (১৬) ও ট্রাকের হেলপার বাগুডাঙ্গা গ্রামের কুদ্দুস মোল্যার ছেলে ইরশাদকে (২৮) গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বাঁধনের অবস্থা আশংকাজনক হওয়ায় গোপালগঞ্জ থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।