কালীগঞ্জে কিশোরী ধর্ষণের অভিযোগে তিন কিশোর গ্রেপ্তার

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের কালীগঞ্জে কিশোরীকে ধর্ষণের অভিযোগে তিন কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরের পর তাদের গ্রেপ্তার করা হয়।

এদিকে সোমবার সকালে ভিকটিমের প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়া হয়।

পুলিশ জানায়, শহরের আড়পাড়া গ্রামে গ্রামের শাহিনুর রহমানের ছেলে আশিকুর রহমান আসিফের সঙ্গে ভুক্তভোগী মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল। শনিবার (১৬ মার্চ) রাতে বিয়ের প্রলোভন দেখিয়ে আশিকুর তার দুই বন্ধুর সহায়তায় ওই মেয়েকে কালীগঞ্জের মধুপুর গ্রামের একটি মেহগনি বাগানে নিয়ে ধর্ষণ করে।

এ ঘটনায় মেয়ের মা বাদী হয়ে চাপালী গ্রামের আশিকুর রহমান আসিফ (১৮), একই গ্রামের শেখ কামরুল ইসলামের ছেলে রিয়ন (২০) ও গোলাম রসুলের ছেলে আলামিন হোসেনকে (১৮) আসামি করে থানায় মামলা দায়ের করেন। মামলা নং ১১/১৭/০৩/২০১৯।

মামলার পর পুলিশ আশিকুর রহমান আসিফ, রিয়ন ও আলামিনকে গ্রেপ্তার করে। আসামিরা সবাই কিশোর বলে পুলিশ জানিয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী জানান, ১৬ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মেয়েটির মা বাদী হয়ে তিনজনকে আসামি করে মামলা করেন।

মামলার পর রোববার রাতে পুলিশ তিন কিশোরকে গ্রেপ্তার করেছে। সোমবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এ ছাড়া মেয়েটিকে প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।