ডুমুরিয়ায় নির্বাচনের প্রচার গাড়িতে হামলাকারীরা ক্ষমা চাইলো

ডুমুরিয়া (খুলনা) সংবাদদাতা >
ডুমুরিয়ায় নৌকার শোডাউন থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ঘোড়া প্রতীকের প্রচার ইজিবাইকে হামলার ঘটনার তিনদিনের মাথায় ক্ষমা চেয়ে পার পেলেন ৩ হামলাকারী। গতকাল মঙ্গলবার সকালে তারা স্বশরীরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে হাজির হয়ে ভবিষ্যতে এ ধরণের আর কোন ঘটনার সৃষ্টি করবে না মর্মে অঙ্গীকার করে তারা।
জানা যায়, গত শনিবার বিকাল ৪টার দিকে নৌকা প্রতীকের একটি শোডাউন থেকে উপজেলার চাকুন্দিয়া এলাকায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী গাজী এজাজ আহম্মেদের ঘোড়া প্রতীকের প্রচার ইজিবাইকে হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী প্রার্থী উপজেলা নির্বাহী অফিসার বরাবর আবেদন করেন। ইউএনও থানা পুলিশের মাধ্যমে বিষয়টির তদন্ত করে ঘটনার সত্যতা পান। পুলিশি তদন্তে উঠে আসা নির্বাচন আচারণ বিধি লংঘনকারীরা হলেন ডুমুরিয়া গ্রামের শিমুল বিশ্বাস, চুকনগর গ্রামের আব্দুস সামাদ শেখ ও আবু দাউদ মোড়ল।
এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহনাজ বেগম বলেন, ঘোড়া মার্কার প্রচার ইজিবাইকে হামলার ঘটনার সাথে জড়িত ৩ ব্যাক্তি ক্ষমা প্রার্থনা করেছেন এবং ভবিষ্যতে এ ধরণের আর কোন ঘটনার সৃষ্টি করবেনা মর্মে তারা অঙ্গীকার করে মুচলেকা দিয়ে গেছেন। ফলে তাদেরকে প্রাথমিকভাবে ছেড়ে দেয়া হয়েছে।